সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে যুব দিবসের অনুষ্ঠানে কর্মকর্তাদের বিরুদ্ধে যত অভিযোগ

unnamed-1বালাগঞ্জ প্রতিনিধি: যুব দিবসের অনুষ্ঠানে বালাগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিসের কর্মকর্তাদের বিরুদ্ধে বক্তারা ক্ষোভ ঝেড়ে বক্তব্য দিয়েছেন।

আয়োজিত অনুষ্ঠানে সফল যুব সংগঠক সাংবাদিক আব্দুস শহীদ তার বক্তব্যে বলেন, ঋন প্রদান ও প্রশিক্ষন প্রদান সহ অফিসিয়াল বিভিন্ন কাজে উপজেলা যুব উন্নয়ন অফিসের কর্মকর্তারা নান ভাবে অনিয়ম-দুর্নীতি করে আসছেন। যুব উন্নয়ন অফিসে আসা সেবা প্রার্থীরাও দুর্নীতিবাজ কর্মকর্তাদের দ্বারা নানা ভাবে হয়রানীর শিকার হচ্ছেন। এই বক্তব্যকে সমর্থন দিয়ে অন্যান্য যুব সংগঠক, সেবা প্রার্থী ও জনপ্রতিনিধিরা তাদের বক্তব্যেও বিভিন্ন অনিয়ম-দুর্নীতির কথা তুলে ধরেন। উপজেলা সমন্বয় সভায় উপরন্তু বিষয়টি উত্তাপন করার জন্য জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানানো হয়। যুব দিবস উদযাপন উপলক্ষে বালাগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিস ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক বর্ণাঢ্য শোভা যাত্রা অনুষ্ঠিত হয়।

শোভা যাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতা করেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর, বিশেষ অতিথির বক্তৃতা করেন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমএ মতিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বনিক, উপজেলা যুব উন্নয়ন ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম সরকার, সফল যুব সংগঠক সাংবাদিক আব্দুস শহীদ ও নয়ন তালুকদার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: