সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় পুকুর থেকে লাশ উদ্ধার

dead-bowwwবড়লেখা প্রতিনিধি ::
মৌলভীবাজারের বড়লেখায় আব্দুল আহাদ (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার নিজ বাহাদুরপুর ইউপির নিশ্চিন্তপুর গ্রামের ফয়েজ খান কটইর বাড়ির পিছনের পরিত্যক্ত পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত আহাদ উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির তারাদরম গ্রামের আরমুজ আলীর ছেলে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির তারাদরম গ্রামের আরমুজ আলীর ছেলে আব্দুল আহাদ দীর্ঘদিন থেকে মৃগী রোগে ভুগছিলেন। গত রোববার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেননি। স্বজনরা অনেক খোঁজ করে তাকে পাননি।

এদিকে গতকাল সোমবার নিজ বাহাদুরপুর ইউপির নিশ্চিন্তপুর গ্রামের ফয়েজ খান কটই সকাল আনুমানিক ৮টার দিকে গরুর বাছুরের সন্ধান করতে গিয়ে বাড়ির পশ্চিম দিকের পুকুরে একটি লাশ ভাসতে দেখতে পেয়ে এলাকার লোকজনকে জানান। খবর পেয়ে বড়লেখা থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপুর ১২টার দিকে পুকুর থেকে লাশটি উদ্ধার করে। পুলিশ লাশের সুরহতাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আকবর হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ নিহতের পরিবার ও এলাকার লোকজন বলছেন, নিহত আহাদ মৃগী রোগী। সে প্রায় রাতেই বাড়ি যেত না। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিতের লক্ষ্যে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: