সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বম্ভরপুরের বাদাঘাট (দঃ) ইউপি পূণঃ নির্বাচনে জাতীয়পাটি জয়ী

index-32তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় বাদাঘাট (দঃ) ইউনিয়ন পরিষদ পূনরায় নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছে জাতীয় পাটির দলীয় মনোনীত প্রার্থী মোঃ এরশাদ মিয়া (লাঙ্গল) প্রতীক নিয়ে। ১০৮৩ ভোট বেশি পেয়ে তিনি নির্বাচিত হয়েছেন। জাতীয় পাটির দলীয় প্রার্থী মোঃ এরশাদ মিয়া (লাঙ্গল) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৬৪১০ ও তার নিকটতম প্রতিদন্ধী সরকার দলীয় মনোনীত প্রার্থী মোঃ আব্দুল গণি নৌকা প্রতীকে ৫৩১৮ভোট পেয়েছেন। দক্ষিন বাদাঘাট ইউনিয়নের মোট ৯টি ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৪৬৭০জন। পুরুষ ভোটার ৭৩২৩জন ও মহিলা ভোটার ৭৩৪৭জন। নির্বাচনে ১১৭১৯জন ভোটারগন ভোট কেন্দ্রে গিয়ে নিজের পছন্দ প্রার্থী কে ভোট প্রদান করেন। এর মধ্যে ৭০টি ভোট বাতিল হয়।

আজ ৩১শে অক্টোবর ২০১৬ইং পূনরায় নির্বাচনে ভোট গ্রহন শান্তি পূর্ন ভাবে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইউনিয়ন পরিষদের ৯টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন সম্পন্ন হয়। ভোট গ্রহনের পর ভোট গননা শুরু করেন ভোট কেন্দ্রে প্রিজাইডিং,পোলিং অফিসারগন। উপজেলা নির্বাচন কমিশনার সন্ধ্যায় ভোট গননা শেষে ১০৮৩ভোট বেশি পাওয়ায় বেসরকারী ভাবে জাতীয় পাটি মনোনীত প্রার্থী এরশাদ মিয়া (লাঙ্গল) কে বিজয়ী ঘোষনা করেন।

নির্বাচনে শুরু থেকে সন্ধ্যায় গননা শেষ না হওয়া পর্যন্ত পুলিশ,র‌্যাব ও বিজিবির সদস্যরা এলাকায় টহলে ছিল এবং যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে সাদা পোশাক ধারী পুলিশও চুড়ান্ত প্রস্তুতি সম্পন্ন করে নির্দিষ্ট স্থানে অবস্থান করে। প্রশাসনের পক্ষ থেকেও সর্বোচ্চ নিরাপত্তা বিধান করায় ৯টি ভোট কেন্দ্র ঝুকি পূর্ন থাকলেও ভোটাধিকার প্রয়োগে কোন অপ্রিতীকর ঘটনা ঘটে নি।

উল্লেখ্য,গত ৪ জুন ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী মোঃ এরশাদ মিয়া (লাঙ্গল) প্রতীকে ৪০৩০ ভোট ও তার নিকটতম প্রতিদন্ধী সরকার দলীয় মনোনীত প্রার্থী মোঃ আব্দুল গণি নৌকা প্রতীকে ৪০৩০ভোট পাওয়ায় নির্বাচন ফলাফল স্থগিত ঘোষনা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: