সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ ৩১ অক্টোবর বিশ্বম্ভরপুরের বাদাঘাট (দঃ) ইউপি পূণঃ নির্বাচনে দু-দলের সম্মানের লড়াই

index-32তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় আজ ৩১ অক্টোবর বিশ্বম্ভরপুরের বাদাঘাট (দঃ) ইউপি পূণঃ নির্বাচনে দু-দলের সম্মানের লড়াই। গত ৪ জুন উপজেলায় ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাদাঘাট (দঃ) ইউনিয়নে দুই প্রার্থীর ভোট সমান হওয়ার কারনে ফলাফল স্থগিত ঘোষনা করা হয়। দীর্ঘ ৫ মাস পর এ ইউনিয়নে সমভোট প্রাপ্ত্য দুই দলের দুই প্রার্থী আওয়ামীলীগ দলীয় প্রার্থী মোঃ আব্দুল গণি (নৌকা) ও পার্টির দলীয় প্রার্থী মোঃ এরশাদ মিয়া (লাঙ্গল) প্রতীকে ৩১শে অক্টোবর ২০১৬ নির্বাচনী ভোট গ্রহন পূনরায় ৩১অক্টোবর সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করতে প্রত্যেক কেন্দ্রে প্রিজাইডিং,পোলিং অফিসার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা চুড়ান্ত প্রস্তুতি সম্পন্ন করে নির্দিষ্ট স্থানে অবস্থান করছে।

অন্য দিকে পুলিশ,র‌্যাব ও বিজিবির সদস্যরা এলাকায় টহল দিচ্ছেন এমনকি যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে সাদা পোশাক ধারী পুলিশও মোতায়ন রয়েছে। প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা বিধানে কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। উপজেলায় দু-দিন পূর্ব থেকেই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য গন নির্বাচনী এলাকায় মোতায়ন রয়েছেন এবং সকলের সহযোগীতার মাধ্যমে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকলের সহযোগীতা কামনা করেন সংশ্লিষ্ট কতৃপক্ষ।

এদিকে বিপুল উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে ভোটারদের মধ্যে। প্রতিটি মোড়ে মোড়ে,চা এর দোকানে চলছে চুল ছেড়া বিশ্লেষন চলছে কে হবেন বাদাঘাট (দঃ) ইউনিয়নের চেয়ারম্যান। ৩১অক্টোবর চুড়ান্ত লড়াইয়ে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মোঃ আব্দুল গণি ও জাতীয়পার্টির দলীয় প্রার্থী মোঃ এরশাদ মিয়া ভোট প্রার্থনায় চষে বেড়িয়েছেন ভোটারদের দ্বারে দ্বারে। চুড়ান্ত বিজয় ছিনিয়ে আনতে প্রার্থীর সাথে দু-দলের দলীয় নেতাকর্মী সহ প্রার্থীর নিকট আত্মীয়রা আছেন ভোট যুদ্ধের মাঠে। আওয়ামীলীগ ও জাতীয় পার্টির ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের দলীয় নেতাকর্মীরা গত কয়েক দিন ধরে স্ব-স্ব প্রার্থীদের পক্ষে নির্বাচনীর প্রচারনায় ব্যস্থ সময় পার করছেন। এমন কি শেষ মূহুর্ত পর্যন্ত একেকটি ভোট সংগ্রহে নির্বাচনী এলাকায় অবস্থান করছেন উভয় দলের নেতাকর্মীরা।

উল্লেখ্য,গত ৪ জুন ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উভয় প্রার্থী ৪০৩০ভোট পাওয়ায় নির্বাচন ফলাফল স্থগিত ঘোষনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা জানান,নির্বাচন সূষ্ট ভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সব রকমের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রের নিরাপত্তা ও ভোটাধিকার নিশ্চিত করতে স্থানীয় নেতা-কর্মী,প্রার্থী সহ উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: