সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইংল্যান্ড জয়ের উচ্ছ্বাস শোবিজ অঙ্গনেও

1477841132বিনোদন ডেস্ক:: বাংলাদেশ বনাম ইংল্যান্ড দুই টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে ইংলিশদের হারানোর পর সোশাল মিডিয়া জুড়ে ব্যাপক তোলপাড়। তবে ইংলিশ জয়ের এই কলরবে পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারা।

যে ভাবে পারছেন স্ট্যাটাস দিয়েছেন ক্রিকেট টিমের প্রতি ভালবাসায় মগ্ন তারকারা। সাকিব আল হাসানের স্যালুট অনুকরণ করে ছবি শেয়ার করছেন কেউ কেউ।তবে খেলোয়াড়দের প্রতি প্রশংসা, ভালবাসা আর স্বস্তির নিশ্বাস হিসেবে নির্মাতা, তারকা, গীতিকার থেকে শুরু করে এ অঙ্গনের মানুষগুলো জাতীয় ক্রিকেট দলের প্রতি তাদের মমত্ববোধ প্রকাশ করেছেন।

রবিবার বিকেলে খেলা শেষ হওয়া মাত্রই চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একবাক্যে বাংলাদেশের জয়ের প্রতিক্রিয়ায় লিখেছেন ‘ইয়েস’। তরুণ নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ লিখেছেন, ‘টেস্ট উইন! মিনস এ্যা লট টু মি’। নাট্য অভিনেত্রী শবনম ফারিয়া তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘শবনম দেশে ফিরেছে আর বাংলাদেশ ক্রিকেট টিম জয়লাভ করেছে।’

আজকের ম্যাচে চা বিরতির পর প্রথম বলেই উইকেট তুলে নেয় বাংলাদেশ। সেখান থেকেই মাত্র ৬৪ রানের মধ্যে ইংল্যান্ডের ১০ উইকেট তুলে নেন মিরাজ ও সাকিবরা। আর সেই সূত্রধরেই বাংলাদেশের জয়। এ বিষয়ে নাট্য নির্মাতা ইমরাউল রাফাত ইংলিশ জয়ের সংবাদটি শেয়ার করে লিখেছেন, ‘চা গরম’।

নাট্য নির্মাতা জাকারিয়া শৌখিন তার ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ‘ব্রিটিশদের অহংকারী উঁচু নাক নিচু করে দেওয়ার জন্য ধন্যবাদ বাংলাদেশ ক্রিকেট টিম’। নির্মাতাদের পাশাপাশি সঙ্গীত অঙ্গনের তারকারাও তাদের মতামত প্রকাশ করেছেন। সঙ্গীত শিল্পী সুমন কল্যাণ বাংলাদেশের জয়ের সাথে সাথে ফেসবুকে লিখেন, ‘জিতে গেলাম তো, মার বদি আলম।’ এর ঘন্টাখানেক বাদে তিনি আবারো নিজের ছেলের স্যালুট সম্বলিত ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।

সাংবাদিক, জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন লিখেছেন, ‘টেস্টের বাকী দুইদিন ইংরেজ জামাইদের ইচ্ছামতো চা পান করানো হউক! কি বলেন সবাই?’ এক ঘণ্টা পরে তিনি আবারো স্যালুট অনুকরণে একটি কার্টুন শেয়ার করেছেন। একটি জয় মানে শুধু এগারো সদস্যের ক্রিকেট টিমের জয় না, পুরো জাতির জন্য এটি সম্মানের, বিশেষ আনন্দের।

তাইতো শোবিজ অঙ্গনের তারকারাও কাজ ফেলে তাদের ফেসবুক, টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রাণ খুলে প্রকাশ করতে চেয়েছেন। জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রতি শুভকামনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: