সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাটিপাড়া উচ্চ বিদ্যালয়ে প্রথম বারর মতো অনুষ্ঠিত হচ্ছে জেএসসি পরীক্ষা

01-daily-sylhet-deraiজুবের সরদার দিগন্ত, দিরাই:
সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী ভাটিপাড়া উচ্চ বিদ্যালয়ে এবছরই প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে জেএসসি পরীক্ষা কেন্দ্র। দুইটি ইউনিয়নের ৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৪১ জন পরীক্ষার্থী এ কেন্দ্রে প্রথমবারের মতো পরীক্ষায় অংশগ্রহন করবে।

কেন্দ্র সূত্রে জানা যায়, রফিনগর ইউনিয়নের রফিনগর উচ্চ বিদ্যালয় ও বামাচরন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, ভাটিপাড়া ইউনিয়নের ভাটিপাড়া উচ্চ বিদ্যালয় ও দত্ত গ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ৩৪১ জন পরীক্ষার্থী এ কেন্দ্রে এ বছরই প্রথম পরীক্ষা দিবে।

উক্ত কেন্দ্রর শিক্ষার্থীরা উল্লাসিত হয়ে বলে, প্রতি বছর আমাদের বিদ্যালয়ের পরীক্ষার্থীরা ২০ -২২ মাইল দুরে গিয়ে কষ্ট করে পরীক্ষা দিয়েছন। এইবারই প্রথম আমরা নিজ এলাকায় পরীক্ষা দিবে পারবো জেনে খুবই ভালো লাগছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবক শাহ আলম দ্বীপ বলেন, দীর্ঘদিন ধরে উপজেলা সদরে গিয়ে বাসাবাড়িতে বাড়া করে কিংবা হোটেলে থেকে পরীক্ষা দিতে হতো এতে অনেক অভিভাবকদের বেগ পেতে হতো এবার নিজ এলাকায় কেন্দ্র হওয়ায় আমাদের আর টেনশান নেই।

ভাটিপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেন্দ্র সচিব গবেন্দু রঞ্জন রায় জানান, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার সহ কতৃপক্ষের একান্ত সহযোগীতায় আমরা পরীক্ষা কেন্দ্রের অনুমোদন পেয়েছি, পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনা করতে ভাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কাজী কে আহবায়ক করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি এরই মধ্যে সম্পূর্ণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: