সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৬০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে দর্জি জালাল হত্যায় ৩ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল

jalal-picবিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথের দর্জি জালাল হত্যা মামলায় তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশ। গত ১৪ অক্টোবর দক্ষিণ সুরমা থানা পুলিশ সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন বিচারক উম্মে সরাবন তহুরার আদালতে দুইভাগে চার্জশীট (অভিযোগপত্র) নং ১৪৮ ক এবং খ দাখিল করেছে। তবে আগামী ধার্য তারিখ চার্জশীটের উপর শুনানী হবে।

অভিযুক্ত তিনজন হলেন ,বিশ্বনাথ উপজেলার তাজ মহরম গ্রামের আব্দুল হান্নানের পুত্র আব্দুল আলিম বাবলু (১৬) ,একই উপজেলার বিশ্বনাথের গাঁওয়ের আলাউদ্দিনের পুত্র নজরুল ইসলাম সিপন ও তাজমহরম গ্রামের হাজী পরতাব আলীর পুত্র নছির আলী (২৯) ।

সিলেটের বিশ্বনাথ উপজেলার তাজমহরম গ্রামের স্পেন প্রবাসীর স্ত্রী সানজিদা রহমান রুবিকে (২৩) দুই মাস যাবত দর্জির কাজ শেখাতে গিয়ে তার সাথে দর্জি জালালের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম থেকে তা শারীরিক সম্পর্কে গড়ায়। এই সম্পর্ক জেনে যায় প্রবাসীর ভাগনা ও ভাতিজা বাবলু ও সিপন। তাই মান বাঁচাতে পরিকল্পনা অনুযায়ী দর্জি জালালকে চার মাস আগে হত্যার পরিকল্পনা করে ঘাতকরা। ছক অনুযায়ী গত ২৩ জুন রাতে দোকান কর্মচারী নছির ছুরি দিয়ে গলা কেটে জালালকে হত্যা করে। পরবর্তীতে মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে পুলিশ তিন আসামীকে আটক করে। এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে দক্ষিণ সুরমার নাজিরবাজার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র বাবলু (১৬) এবং বিশ্বনাথ ডিগ্রী কলেজের স্নাতক শ্রেণীর ছাত্র শিপন (১৮)।
মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার এসআই আব্দুর রহিম দীর্ঘ তদন্ত শেষে ২২ জন সাক্ষির সাক্ষ্য নিয়ে ও রক্ত মাখা ছুরি ,প্যান্ট,শার্ট সহ ৭টি আলামত জব্দ করে তিনজনকে অভিযুক্ত করে গত ১৪ অক্টোবর আদালতে চার্জশীট (অভিযোগপত্র) দাখিল করেন।
জানতে চাইলে তদন্ত কর্মকর্তা এসআই আবদুর রহিম বলেন, সুষ্ঠুভাবে তদন্ত করে প্রকৃত সত্য ও প্রমাণাদি সংগ্রহ করেই দোষীদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে।

এ বিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক অছিকুর রহমান জানান, আলোচিত দর্জি জালাল হত্যা মামলায় তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে চার্জগঠন করা হবে।
গত ২৩ জুন দিবাগত রাতে বিশ্বনাথ উপজেলার তাজমহরম গ্রামের সীমান্তবর্তী (দক্ষিণ সুরমা উপজেলাধীন) এলাকায় খুন হন দর্জি আখলিছুর রহমান জালাল (২৭)। তিনি বিশ্বনাথ উপজেলার তাজমহরম গ্রামের মৃত হাজী সমশের আলীর পুত্র। নগরীর শুকরিয়া মার্কেটের নাইস টেইলার্সের দর্জি ছিলেন। এ ঘটনায় তার ছোট ভাই হেলাল আহমদ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ উক্ত তিন আসামীকে গ্রেফতার করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: