সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবের স্যালুটে ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া

1477833132খেলাধুলা ডেস্ক:: অখেলোয়াড়সুলভ আচরণের জন্য বাংলাদেশে বেশ কয়েকবার শিরোনাম হওয়া বেন স্টোকসকে চতুর্থ ইনিংসে সরাসরি বোল্ড করে ‘স্যালুট’ করে বসেন সাকিব আল হাসান। আর সেই স্যালুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে হারের পর তামিমকে ধাক্কা দিয়েছিলেন স্টোকস। টুইটারে সেটা নিয়ে ঝাল ঝেড়েছেন তিনি। এছাড়া প্রস্তুতি ম্যাচেও হাত না মেলানোর মতো অভব্য আচরণ করেন তিনি। তার উপর টাইগাররা মনে মনে ক্ষিপ্ত হয়ে থাকলেও সেটা প্রকাশ করেনি। শেষবারের মতো বাংলাদেশ সফরে ব্যাট করতে নেমে ২৫ রান করে সাকিবের বলে বোল্ড হয়ে যান স্টোকস। আর সাকিবও নিজের ঝাল ঝাড়ার উপলক্ষ পেয়ে স্যালুট করে বসেন স্টোকসকে। এর আগে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার মারলন স্যামুয়েলস এই বেন স্টোকসকেই স্যালুট করেছিলেন।

সাকিবের অমন উদযাপন সোশ্যাল মিডিয়া খুব পছন্দ করেছে। ফেসবুক, টুইটার সহ সব জায়গায় মানুষ সাকিবের স্যালুটের ভঙ্গিতে ছবি তুলে স্ট্যাটাস/পোস্ট করছেন। সাংবাদিক ও ব্লগার আরিফ জেবতিকের শেয়ার করা একটি ছবিতে দেখা যায় বাসের সব যাত্রী সাকিবের ভঙ্গিতে স্যালুট। এই ছবিটি ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর ইংল্যান্ড সম্পাদক অ্যান্ড্রু মিলার টুইটারে পোস্ট করে বলেন, এটা অসাধারণ। বাংলাদেশি ভক্তরা বাসের থেকে সাকিবের স্যালুট অনুকরণ করছে।

এছাড়া বাংলাদেশে পুরো ফেসবুকে সাকিবের স্যালুটের ছবিতে ছেয়ে গেছে। অনেকেই নিজের প্রোফাইল ছবি হিসেবে সাকিবের ছবিটি ব্যবহার করছে। এছাড়া অনেকেই সাকিবের ভঙ্গি অনুকরণ করে সেলফি/গ্রুপ ছবি প্রকাশ করছেন। বলা যায় পুরো স্যালুটময় বাংলাদেশের ফেসবুক ওয়াল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: