সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা

unnamed-1গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার দুপুরে ৩ টি ডিপার্টমেন্টাল স্টোর, ৩ টি রেস্টুরেন্ট, ১ টি ফার্মেসী, ৩টি চালের দোকান, ৩টি মোটরযান, ১ জন ভুয়া ডাক্তারকে জরিমানা প্রদান করা হয়।

উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) মৌরিন করিম ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন। এছাড়া উপজেলার ভূমি অফিসের নাজির সিরাজুল ইসলাম মোবাইল কোর্টের ফেশকারের দায়িত্ব পালন করেন।

এ সময় গোলাপগঞ্জ থানার এ,এস আই জাকির হোসেন আভিযানে অংশ নেন। ভ্রাম্যমান আদালত গোলাপগঞ্জ বাজারের চৌমুহনীস্থ বনফুল এন্ড কোং কে ৫ হাজার টাকা, মুহিবুর রহমান এন্ড সন্স কে ৩ হাজার টাকা, আলী স্টোরকে ৩ হাজার টাকা, সনি রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা ও আরো ২ টি রেস্টুরেন্টকে ১ হাজার টাকা করে ২ হাজার টাকা, আহমদ খান রোডের চালের দোকান এম বাছিত ট্রেডার্সকে ৫ হাজার টাকা ও আরো দুটি চালের দোকানকে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা, আয়েশা ফার্মেসীকে ৫ হাজার টাকা, ৩ টি মোটরযান (টলি) কে ৫০০ ‘শ টাকা করে ১৫০০ ‘শ টাকা এবং ওয়ারিছ উল্লাহ বিপণীর ডাক্তার পরিচয়দানকারী এইচ এম দেলওয়ারকে ২০ হাজার টাকাসহ মোট ৫১ হাজার ৫ শত টাকা র টাকা জরিমানা আদায় করা হয়।

মেয়াদ উত্তীর্ণ মালামাল ও ফার্মেসীর লাইসেন্স না থাকা ও ভুয়া সার্টিফিকেটে ডাক্তার পরিচয়দান,রোড পারমিট বিহীন গাড়ি চলানো, চালের বস্তায় পাটজাত দ্রব্য ব্যবহার না করার অপরাধে ভ্রাম্যমান আদালত এ জরিমানা আদায় করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: