সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত কামরান

unnamed-4ডেইলি সিলেট ডেস্ক:: পবিত্র মাজার জিয়ারত ও কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের মাধ্যমে শোকরিয়া আদায় করলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নবগঠিত কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের অন্যতম সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

রোববার সকাল সাড়ে ১১ টায় বিপুল সংখ্যক নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের উপস্থিতিতে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে স্বাধীনতা যুদ্ধের বীর শহীদানদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধ জ্ঞাপন করেন। পরে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে নগরীর মানিক পীর (র.) এর মাজার গোরস্থানে পিতামাতার কবর জিয়ারত করেন। কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর শহীদ মিনার মঞ্চে আয়োজিত সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক মহিলা সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর শাহানারা বেগম, সাধারণ সম্পাদক আসমা কামরান, এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট নাসির উদ্দিন খান, এডভোকেট রাজ উদ্দিন, জগদীশ চন্দ্র দাস, তপন মিত্র, জুবের খান, সাবেক কাউন্সিলর আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট রঞ্জিত সরকার, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, কাউন্সিলর তৌফিক বক্্র লিপন, ডা. আরমান আহমদ শিপলু, জাবেদ সিরাজ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন, নিউ ইয়র্ক আওয়ামীলীগের স্ট্রেইট সেক্রেটারী শাহীন আজমল, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, মুশফিক জায়গীরদার, কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, মোস্তাক আহমদ, সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, আব্দুল বাছিত রুম্মান, আব্দুল আলীম তুষার, সজল দাশ অনিক, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি লালা মিয়া, সাংবাদিক আবুল মোহাম্মদ, সালাউদ্দিন আহমদ মাছুম।unnamed-5

এসময় বক্তারা বলেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান তাঁর কঠোর পরিশ্রম ও সুযোগ্য নেতৃত্বের পুরষ্কার পেয়েছেন। জাতির জনকের কন্যা তাঁকে তাঁর শ্রম আর ত্যাগের মূল্যায়ন করেছেন। সেজন্য সিলেট জেলা ও মহানগর আওয়ামীলসহ সিলেটের সকল মানুষের পক্ষ থেকে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও মোবারকবাদ জানান। এসময় শহীদ মিনারে বদর উদ্দিন আহমদ কামরানকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে কামরানকে উষ্ণ অভিনন্দন জানানো হয়। রাজনৈতিক নেতৃবৃন্দ, সহকর্মী ও সর্বস্তরের মানুষের ভালোবাসার জবাবে সাবেক মেয়র কামরান বলেন, যে কমিটিতে হাজার বছরের শেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন সেই কমিটিতে স্থান পাওয়া আমার জীবনের একটি পরম পাওয়া। তিনি বলেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলীয় কার্যক্রমে গতিশীলতা আনতে আমার আন্তরিক প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। নব-নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের নেতৃত্বে আমি আমার উপর অর্পিত গুরু দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাবো। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন কমিটি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে। সিলেটে আওয়ামী রাজনীতিতে কোন বিভেদ নেই উল্লেখ করে কামরান বলেন, আমাদের এখন প্রধান কাজ হচ্ছে সবাই মিলেমিশে মুক্তিযুদ্ধের চেতনায় সুসংগঠিত হয়ে ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তাবায়নে কাজ করে যাওয়া। তিনি বলেন আমি আগে যেভাবে ছিলাম বর্তমানে সেভাবেই আছি ভবিষ্যতেও সেভাবেই থাকব। তিনি সিলেটের প্রয়াত রাজনীতিবীদ আব্দুস সামাদ আজাদ, দেওয়ান ফরিদ গাজী, হুমায়ুন রশীদ চৌধুরী, শাহ এএসএম কিবরিয়া, সৈয়দ মহসীন আলী, আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, এনামূল হক বীর প্রতীক, ইফতেখার হোসেন শামীম, আব্দুল খালিক মায়ন, গ্রেনেড হামলায় নিহত মো. ইব্রাহীমের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছয়েফ খান, দেবাংশু দাস মিটু, সুদীপ দে, মোস্তফা, মেহেদী কাবুল, ফারুক আহমদ, আফসার আহমদ, রুহেল আহমদ, রত্না বেগম, আজিজুল হক চৌধুরী মতি, বাবর লস্কর, ফারুক আহমদ, কামরুল ইসলাম, এম এ কাইয়ুম, এম রশীদ আহমদ, স্বপন কর্মকার, আমিমনুর রহমান পাপ্পু, ফারুক আহমদ, মো. ঝুনু মিয়া, জাবের হোসেন, কাজী মুকিত সুমন, শহীদ আকিল অপু, মিফতাহুল হোসেন লিমন, শাহনাজ সুলতানা দিনার, আবুল হোসেন, মঞ্জুর আহমদ, মোয়াজ্জিম হোসেন, তাজিব আলীসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের নবগঠিত কার্য নির্বাহী সংসদে বদর উদ্দিন আহমদ কামরান স্থান পাওয়ায় সিলেটের সর্বস্তরের মানুষের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। বিভিন্নি স্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। তাছাড়া তাঁকে বিপুল সংখ্যক মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: