সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এভাবেই আমাকে বাসায় স্যালুট করে: শিশির

1477829044খেলাধুলা ডেস্ক:: বেন স্টোকসকে আউট করার পরে সাকিব আল হাসান সবাইকে চমৎকৃত করে স্যালুট দিয়ে বসেন। আর সাকিবের সেই স্যালুটের ছবি ফেসবুকে দিয়ে তার স্ত্রী উম্মে আল হাসান শিশির খুনসুটি করে লিখেন, ও আমাকে বাসায় প্রতিদিন এভাবেই স্যালুট দেয়।

ইংল্যান্ডের বাংলাদেশ সফর শুরু থেকেই বিভিন্নভাবে আক্রমণাত্মক মেজাজ প্রকাশ করতে থাকেন বেন স্টোকস। ওয়ানডে সিরিজে তামিমের সঙ্গে এই বিষয়ে ঝামেলা হয়, প্রস্তুতি ম্যাচে খেলোয়াড়দের সঙ্গে হাত না মেলানোর মতো অভব্য আচরণ করেন এই ইংলিশ অলরাউন্ডার।

মিরপুর টেস্টের চতুর্থ ইনিংসে স্টোকসকে ২৫ রানে ফিরিয়ে দেয়ার পরে তাকে আয়োজন করে স্যালুট দিয়ে বসেন। মনে মনে যে বাংলাদেশি খেলোয়াড়রা তার বিরুদ্ধে তেতে ছিলেন সেটা সাকিবের অমন উদযাপনই প্রকাশ করে। সেই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে। সেই স্রোতে যোগ দিয়েছেন সাকিবের স্ত্রী শিশির নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া পোস্টে স্যালুটের ছবি প্রকাশ করে ক্যাপশন দেন, এভাবেই সে প্রতিদিন বাড়িতে আমাকে স্যালুট দেয়।

উল্লেখ্য, সাকিবের করা ওই ওভারটিকেই খেলার টার্নিং পয়েন্ট হিসেবে দেখা হচ্ছে। চতুর্থ ইনিংসের ৪৩তম ওভারে স্টোকস ছাড়াও আদিল রশিদ ও জাফর আনসারিকে তুলে নেন। আর তাতেই ১০৮ রানে ঐতিহাসিক জয় নিশ্চিত হয় বাংলাদেশের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: