সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিজা এখনও সবাইকে ঠিকমত চিনতে পারছেন না

1476892636ডেইলি সিলেট ডেস্ক:: ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে আহত সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের শারীরিক অবস্থার আগের চেয়ে উন্নতি হলেও স্বজনদের সঠিকভাবে চিনতে পারছেন না তিনি। স্বজনরা ডাকলে কখনও চোখ মেলে তাকান, কখনও কেঁদে ওঠেন।

খাদিজার বাবা মাশুক মিয়া বলেন, ‘মাঝে মাঝে সবাইকে চিনতে পারছে। আবার মাঝে মাঝে ভুলে যাচ্ছে। তখন আমাকে ‘আঙ্কেল’ এবং মাকে ‘আন্টি’ বলে সম্বোধন করে। কখনও একা একা বিড়বিড় করে। তবে তা স্পষ্ট বোঝা যায় না।’

মাশুক মিয়া আরও বলেন, ‘খাদিজা এখন অল্প পরিমাণে খাবার খেতে পারছে।’ আগামী তিন সপ্তাহের মধ্যে খাদিজার বাম হাতে অস্ত্রোপচার করা হতে পারে বলে চিকিৎসকরা তাদের জানিয়েছেন।

এর আগে ১৭ অক্টোবর খাদিজার ডান হাতে অস্ত্রোপচার করা হয়। স্কয়ার হাসপাতালের পরিচালক মেডিক্যাল সার্ভিসেস এবং মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের পরামর্শক ড. মির্জা নাজিমউদ্দিন বলেন, খাদিজার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। মাথায় গুরুতর আঘাতের কারণে তিনি এখনও স্বজনদের চিনতে পারছেন না। তবে আস্তে আস্তে তিনি সবাইকে চিনতে পারবে। এ বিষয়টি নিয়ে উদ্বেগের কিছু নেই।

গত ৩ অক্টোবর খাদিজাকে কুপিয়ে গুরুতর জখম করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: