সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যমুনা ফিউচার পার্কে বসবে ভুতের মেলা

1477827280নিউজ ডেস্ক:: মাত্র কয়েক গজ সামনে ভুতগুলো নিষ্পেষণ করছে। রক্তচোষারা দীর্ঘ ঘুমের পর জেগে উঠেছে। নেকড়ে মানবরা গর্ত থেকে বেরিয়ে একটা ভুতুড়ে পরিবেশে বিশাল জমায়েতের চেষ্টা চালাচ্ছে। এমন শিহরণ জাগানো ভৌতিক অবস্থায় রোমাঞ্চকর অভিজ্ঞতা নেয়ার সুযোগ এখন আপনার সামনে। যমুনা ফিউচার পার্ক এবং ঢাকা কমিকন নিয়ে এলো সপ্তাহব্যাপী ‘হন্টেড হ্যালোইন উইক’।

যমুনা ফিউচার পার্কের লেভেল-৫ এ ‘হন্টেড হ্যালোইন উইক’ চলবে ৩১ অক্টোবর থেকে ৪ নভেম্বর ২০১৬ পর্যন্ত। এখানে আপনি সেই কসপ্লেয়াদের সাথে সাক্ষাৎ করতে পারবেন। এতে আরও থাকছে গান শোনা এবং আপনার ভূতুড়ে অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ। তাদের সাথে আপনিও মেতে উঠুন দৈত্য উম্মাদনায়। আমরা সবাই জানি, আপনার মাঝে লুকিয়ে আছে ছোট্ট একটি ভূতুড়ে চেতনা। তৈরি হোন, একটি রোমাঞ্চকর সময়ের জন্য।

কসপ্লে করুন এবং প্রতিদিন জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। বাকি দিনগুলোতে প্রতিদিন তিনজন চূড়ান্ত প্রতিযোগীকে বেছে নেওয়া হবে এবং ৪ নভেম্বর তিনজন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। আপনার এই টিকেটে আরও ফ্রি প্রবেশ করতে পারবেন যমুনা ফিউচার পার্কের বোলিং প্লেয়ার্স ক্লাবে, ফিউচার ওয়ার্ল্ডে এবং আউটডোর পার্ক কার্নিভালে। ৩১ অক্টোবর দিন শেষে হ্যালোইন ‘হরর আইকন অ্যাওয়ার্ড’ ঘোষণা করা হবে।

এই ইভেন্ট চলবে মোট চার দিন। বুধবার যমুনা ফিউচার পার্ক সাপ্তাহিক বন্ধ। এক দিন প্রবেশ মূল্য- ২০০ টাকা। চার দিন প্রবেশ মূল্য- ৫০০ টাকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: