সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর হ্যাটট্রিকে শীর্ষে রিয়াল

1477808369খেলাধুলা ডেস্ক:: মৌসুমের প্রথম হ্যাটট্রিক করে রিয়াল মাদ্রিদকে জয় উপহার দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। নবাগত আলাভেসের বিপক্ষে ৪-১ গোলের জয় পেয়েছে ক্লাবটি। এই জয়ে বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদকে পিছনে ফেলে লিগ টেবিলের শীর্ষে উঠে এসে এসেছে রিয়াল মাদ্রিদ।

দশ ম্যাচে দুই পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। শনিবার রাফিনহার একমাত্র গোলে টেবিলের নীচে থাকা গ্রানাডার বিপক্ষে ১-০ গোলে কষ্টার্জিত জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। এদিকে নগর প্রতিদ্বন্দ্বী রিয়ালের থেকে তিন পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। শেষ আধা ঘণ্টা ১০ জনকে নিয়ে খেলেও ইয়ানিক কারাসকো ও কেভিন গামেইরোর দুই গোলে মালাগাকে ৪-২ গোলে পরাজিত করেছে দিয়েগো সিমিয়োনের দল।

গত ২৬ ম্যাচ ধরে অপরাজিত রিয়াল পরাজিত থাকলেও তাদের রক্ষণভাগ গতকালও ছিল নড়বড়ে। গোলরক্ষক কেইলর নাভাসের ভুলে ডেইভারসন সাত মিনিটেই তার দল আলাভেসকে গোল এনে দেয়। অবশ্য বিরতির আগে ম্যাচে ফিরে আসতে সফরকারীরা দুইটি সুযোগের শতভাগ কাজে লাগিয়েছে। গ্যারেথ বেলের ফ্রি-কিক গোল এরিয়ার মধ্যে ডেইভারসনের হাতে লাগলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। ১৭ মিনিটে স্পট কিক থেকে রোনাল্ডো ম্যাচে সমতা ফেরান। ১৬ মিনিট পরে রোনাল্ডোই ব্যবধান দ্বিগুণ করেন। ম্যাচ শেষের ১২ মিনিট আগে পর্তুগিজ তারকা স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হলে হ্যাটট্রিক বঞ্চিত হন। তার শট দারুণভাবে আটকে দেন আলাভেস গোলরক্ষক ফার্নান্দো পাচেকো। যদিও বদলি বেঞ্চ থেকে উঠে এসে আলভারো মোরাতা মার্সেলোর থ্রু বলে লব করে পাচেকোকে বোকা বানান। বদলী খেলোয়াড় হিসেবে এটা মোরাতার মৌসুমের চতুর্থ গোল। ম্যাচ শেষে দুই মিনিট আগে মার্সেলোর সাথে বল আদান প্রদান করে রোনাল্ডো মৌসুমের প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন।

মৌসুমে একটিও জয় না পাওয়া গ্রানাডার বিপক্ষে ইনজুরি আক্রান্ত বার্সেলোনা মূল একাদশে আক্রমনভাগে লিয়নেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমারকে রাখলেও কাতালানদের রক্ষা করেন মিডফিল্ডার রাফিনহা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: