সর্বশেষ আপডেট : ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্রেমিকদের’ দেয়া ২০ আইফোন বিক্রি করে বাড়ি ক্রয়!

Tencent Holdings Ltd.'s new headquarters, center left, stand under construction in Shenzhen, China, on Monday, Aug. 22, 2016. The new headquarters for Tencent is a $599 million project aimed at creating a campus-like atmosphere for the urban setting. Scheduled for completion next year, the Shenzhen skyscraper could become one of the largest labs for new internet services and connected devices. Photographer: Qilai Shen/Bloomberg

আন্তর্জাতিক ডেস্ক:: প্রেমিকদের কাছ থেকে ‘উপহার হিসেবে আদায় করা’ ২০টি আইফোন ৭ বিক্রি করে একটি বাড়ি কিনেছেন চীনের শেনঝেন প্রদেশের এক প্রেমিকা। প্রথমে গুজব ভাবা হলেও পরে খোঁজ নিয়ে জানা গেছে ঘটনা সত্যি। এ নিয়ে নিউজ করেছে বিবিসি, মেট্রো, ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের মতো নানান মিডিয়া।

পারিবারিক কারণে বেশ অর্থকষ্টেই ছিলেন ওই প্রেমিকা। বাড়ি কেনা তার পক্ষে ছিল দুঃসাধ্য ব্যাপার। কিন্তু অভিনব এক উপায় খুঁজে বের করেন তিনি। আর তা হল, প্রেমিকদের কাছ থেকে আইফোন ‘উপহার পাওয়া’ এবং তা বিক্রি করা।

সামাজিক সম্মানের স্বার্থেই ওই মহিলার পরিচয় সামনে আনা হয়নি৷ তবে ‘শিয়াওলি’ ছদ্মনামে তার ওই কীর্তি ছড়িয়েছে বিশ্বজুড়ে।

ওই মহিলার এক সহকর্মীর দাবি, শিয়াওলি ২০টি আইফোন ৭ উপহার হিসেবে পেয়েছিলেন প্রেমিকদের থেকে। উপহার পেয়েছিলেন মানে উপহার দিতে বাধ্য করেছিলেন প্রেমিকদের। ‘প্রেমিকদের’ মানে পাক্কা ২০ জন প্রেমিককে। পরে ওই আইফোনগুলো বিক্রি করে সেই টাকা দিয়ে ফ্ল্যাটের ‘ডাউন পেমেন্ট’ করেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: