সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এফবিআইয়ের সমালোচনায় হিলারির প্রচারণা শিবির

1477798066আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন নির্বাচনের মাত্র ১১ দিন আগে হিলারি ক্লিনটনের ব্যক্তিগত ইমেইল ব্যবহারের বিষয়ে নতুন করে তদন্ত শুরু করার সিদ্ধান্তকে তীব্র সমালোচনা করেছে হিলারির প্রচারণা শিবির। রবিবার বিবিসর প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

একটি নির্বাচনী প্রচারণায় হিলারি ক্লিনটন বলেছেন, নির্বাচনের দুই সপ্তাহের কম সময় আগে এফবিআইএর এই ঘোষণা নজিরবিহীন ও গভীর সমস্যাগ্রস্ত। এদিকে এফবিআইএ’র পরিচালক বলছেন নতুন এই ইমেইলের বিষয়ে জানানোটা তিনি নৈতিকতা বোধ থেকে করছেন ।

ফ্লোরিডাতে নির্বাচনী প্রচারণায় প্রেসিডেন্ট পদপ্রার্থী ডেমোক্র্যাট দলের হিলারি ক্লিনটন বলেছেন, এটা শুধু অদ্ভুত নয় নজিরবিহীনও বটে।

এফবিআইয়ের পরিচালক জেমস কোমি হিলারির সমর্থকদের দ্বারা তীব্রভাবে সমালোচিত হয়েছেন।

নিউইয়র্ক টাইমস বলেছে, দেশটির বিচার বিভাগীয় কর্মকর্তাদেরকেও সমালোচনা করা হয়েছে -নির্বাচনের এত কাছে এসে বিষয়টি জনগণের সামনে নিয়ে আসার জন্য।

তবে এফবিআই পরিচালক জেমস কোমি বলেছেন, তারা সাধারণভাবে কংগ্রেসকে বিষয়টি সম্পর্কে অবহিত করেনি। তিনি বলেছেন, তিনি আমেরিকার জনগণকে ভুল পথে পরিচালিত করতে চান না।

এদিকে এই পরিস্থিতিকে পুরোপুরি কাজে লাগানোর চেষ্টা করছে বিরোধী রিপাবলিকান ট্রাম্প শিবির। ট্রাম্প বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনীতির ইতিহাসের ওয়াটারগেট কেলেঙ্কারির পরেই হিলারির ইমেইলের বিষয়টি সবচেয়ে বড় রাজনৈতিক কেলেঙ্কারি।

শনিবার কলোরাডোতে এক জনসভায় তিনি বলেন, হিলারির ব্যক্তিগত ইমেইল সার্ভার ব্যবহার করাটা ইচ্ছাকৃত ও উদ্দেশ্যপ্রণোদিত।

২০১৫ সালে প্রথম হিলারি ক্লিনটন বিরুদ্ধে অভিযোগটি উঠলেও তদন্তের পর গুরুতর কিছু পাওয়া যায়নি বলে এফবিআই জানিয়েছিল। এ কারণে তার বিরুদ্ধে কোন অভিযোগ না আনার সিদ্ধান্ত নেয় সংস্থাটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: