সর্বশেষ আপডেট : ৩০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা ওয়ারিয়র্স’র সংগঠক ফয়ছল আহমদের যুক্তরাষ্ট্র গমনে সংবর্ধনা

unnamed-4বড়লেখা প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখার ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন বড়লেখা ওয়ারিয়র্স’র স্থায়ী কমিটির সদস্য ক্রিকেটার ফয়ছল আহমদের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে শনিবার (২৯ অক্টোবর) বিকেলে সংবর্ধনা দেয়া হয়েছে।

সংগঠনের আয়োজনে স্থানীয় একটি রেস্টুরেন্টে শনিবার বিকেল ৫টায় সংবর্ধনা সভা ও নতুন সদস্য অন্তর্ভুক্তকরণে সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি রবীন্দ্র দত্ত রন্টু’র সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি ফরহাদ হোসেনের উপস্থাপনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক কৃতি ফুটবলার আব্দুল আহাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব)’র সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বাদশা, ওয়ারিয়র্স’র স্থায়ী কমিটির সদস্য শিক্ষক ময়নুল হক, সাইফুল আলম খোকন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম অপু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ারিয়র্স’র সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ, রাসেল সাইফ রাহুল, প্রচার সম্পাদক শরফ আহমদ, সদস্য সচিব ইমরান আহমদ।

সভায় সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম অপু’র চাকুরিজনিত কারণে অন্যত্র চলে যাওয়ায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হন রাসেল সাইফ রাহুল এবং স্থায়ী কমিটির সদস্য ফয়ছল আহমদের পদ শূন্য হওয়ায় নতুন সদস্য মনোনীত হন শামীম আহমদ। এছাড়া নতুন সাধারণ সদস্য অন্তর্ভুক্ত করা হয় আপ্তার আহমদ, শাহিদ আহমদ, শিপন আহমদ, মাহফুজ আহমদ, খালেদ আহমদ, ইকবাল হোসেন জাবেদ ও আরাফাত আহমদ শুভকে। সভা শেষে বিদায়ী ও সংবর্ধিত অতিথি ফয়ছল আহমদকে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: