সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাপানি ‘ননসেন্স টিউন’র গিনেজ রেকর্ড

1477747389আন্তর্জাতিক ডেস্ক:: জাপানি কমেডিয়ান পিকোতারোর ‘ননসেন্স টিউন’ গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে জায়গা করে নিয়েছে। গত আগস্টে ইউটিউবে মুক্তির পরে এখন পর্যন্ত প্রায় ৭ কোটিবার দেখা ভিডিওটি সবচেয়ে সংক্ষিপ্ত গান হিসেবে মার্কিন বিলবোর্ডের শীর্ষ ১০০ গানের তালিকায় প্রবেশ করেছে।

‘পেন পাইনঅ্যাপল অ্যাপল পেন’ শীর্ষক ভিডিওটি মাত্র ৪৫ সেকেন্ড দৈর্ঘ্যের। মূলত পপ তারকা জাস্টিন বিবার এই গানটি সোশ্যাল মিডিয়ায় নিজের ‘প্রিয় গান’ হিসেবে শেয়ার করার পর এটি ভাইরাল হয়ে যায়। গিনেজ বুকের কাছ থেকে এই রেকর্ডের পুরস্কার গ্রহণের সময় পিকোতারো বলেন, আকস্মিক এই জনপ্রিয়তায় আমি বিস্মিত। জাস্টিন বিবারকে নিজের এই জনপ্রিয়তার জন্য ধন্যবাদ জানিয়ে শুক্রবার জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার মনে হয় জাস্টিনের প্রভাব ছাড়া এই সংবাদ সম্মেলনে চারজন মানুষও আসতো না।

গত সপ্তাহে মার্কিন টপ চার্টে ৭৭ নম্বরে জায়গা করে নিয়েছে ‘পেন পাইনঅ্যাপল অ্যাপল পেন’। বিগত ২৬ বছরে এই প্রথম কোনো জাপানি গান মার্কিন বিলবোর্ডে জায়গা করে নিয়েছে। মাত্র ৯৫০ ডলার খরচে তৈরি করা ভিডিওটি বৈশ্বিক ক্ষেত্রে এত আলোড়ন তুলবে সেটা পিকোতারোর ধারণাতেই ছিল না। এখন তিনি আশা করছেন এই সাফল্য উদযাপনে বিশ্ব সফরে বের হবেন। আরো মজার মজার গান করার আশা প্রকাশ করে পিকোতারো বলেন, আমি শুধু আরো মজার মজার গান করতে চাই, আর কিছু না। এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: