সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীর্ঘদিন পর সেই ম্যাডোনা…

1477716987বিনোদন ডেস্ক:: ম্যাডোনা, এক নামেই যাকে সারাবিশ্ব চেনে। তিনি আমেরিকান পপ গায়িকা, অভিনেত্রী ও নৃত্যশিল্পী। বিশ্বব্যাপী তার গানের অ্যালবাম বিক্রি হয়েছে তিনশ’ মিলিয়ন কপিরও অধিক। সম্প্রতি মার্কিন নির্বাচনে হিলারির হয়ে ভোট চেয়েছেন। আবার একেক সময় নিজেই জন্ম দিয়েছেন একের পর এক বিতর্কের।

এইতো গত বৃহস্পতিবার রাতে মার্কিন পপ তারকা ম্যাডোনা মার্ক্স ক্লাবে অংশ নেন এক নৈশভোজে। সঙ্গী হিসেবে ছিলেন ফটোগ্রাফার ম্যার্ট আলাস, কেটি মস, ইরিনা শায়াক ও লারা স্টোন। এমনিতে তারকাদের বয়স তার ভক্তদের কাছে গোপন থাকে, কিন্তু ৫৮ বছর বয়সী ম্যাডোনাকে দেখে সেটা বোঝার উপায় নেই তার ভক্তদের। নৈশভোজের সেই পার্টির কিছু ছবিতে দেখা গেছে, ম্যাডোনা সেখানে হাজির হয়েছেন মাথায় কালো হ্যাট, স্লিভলেস ও কালো স্কিনি জিন্স পরিধান করে। আর সেখানে ফটোগ্রাফার ম্যার্ট আলাসের সঙ্গেও অন্তরঙ্গ কিছু সময় কাটান। শরীরও যেন তার মনের সঙ্গে মানিয়ে নিয়েছে। সেখানে ক্লান্তি বা বিশ্রামের কোনো জায়গাই নেই। তাই থামছেন না ম্যাডোনা। মধ্য বয়সে আরো বেশি কাজ করে চলছেন তিনি।

বয়স যত বাড়ছে ম্যাডোনার রূপের বাহারও বাড়ছে, এমনটাই যেন তুলে ধরতে চাইলেন এই নৈশভোজে। যাই হোক, বিতর্কের বেড়াজালেও কম জড়াননি তিনি। বিয়ে বিচ্ছেদ, পুনর্বিবাহ, বয়ফ্রেন্ডের সঙ্গে রাতযাপন, নগ্ন পোজসহ নানা বিতর্কে জড়িয়ে প্রায়ই তিনি সংবাদ শিরোনাম হচ্ছেন। কিন্তু শত বিতর্ক সত্ত্বেও কণ্ঠ ও সৌন্দর্যগুণে ম্যাডোনা সবার কাছে পপসম্রাজ্ঞী হিসেবেই পরিচিত হয়ে আছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: