সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে উদীচির দ্বি-বার্ষিক সম্মেলন: আকবর সভাপতি, হাবিব সম্পাদক

untitled-1-copyজামালগঞ্জ প্রতিনিধি:
‘শোষক আর শোষনের নিষ্টুর একতার বিরুদ্ধে একত্রিত হোক আমাদের সংহতি’ শ্লোগানকে সামনে রেখে জামালগঞ্জে উদীচি শিল্পী গোষ্টীর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা (০৭) টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বাংলাদেশ উদীচি শিল্পী গোষ্টীর আয়োজনে সম্মেলনের উদ্বোধন করেন বিশিষ্ট নারী নেত্রী ও উদীচি শিল্পী গোষ্টীর জেলা শাখার সাবেক সভাপতি শীলা রায়। জামালগঞ্জ উপজেলা শাখার আহবায়ক অঞ্জন পুরকায়স্থ সভাপতিত্বে সদস্য সচিব আকবর হোসেন ও হাবিবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে সম্মানিত ছিলেন দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও উদীচির সদস্য পংকজ কান্তি দে, জেলা উদীচির শিল্পী গোষ্টীর সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য জাহাঙ্গীর আলম।

এ দিকে শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা শিল্পকলার সাধারন সম্পাদক জামিল আহমদ জুয়েল । সম্মেলনে অন্যান্যদেও মাঝে বক্তব্য রাখেন-মহিলা পরিষদের সভাপতি ডা: শেখ আয়েশা বেগম, বরুনরায় স্মৃতি পরিষদের সাধারন সম্পাদক আলী আমজদ, উদীচির সদস্য সুকেশ রঞ্জন তালুকদার,সিন্ধু ভুষন তালুকদার প্রমূখ।

সম্মেলনের ২য় অধিবেশনে নির্বাচনী কমিটির মাধ্যমে আকবর হোসেনকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কাউন্সিল অধিবেশন শেষে উদীচী শিল্পী গোষ্টীর কাশেম আল আজাদ,নার্গিয়া ইয়াসমিন নুন,তাসনিম সুলতানা শ্রাবনী,প্রমি তালুকদার সঙ্গীত পরিবেশ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: