সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছিটকে পড়ল ট্রাম্পের বিমান

images-cms-image-000005184আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের রানিং মেট মাইক পেন্সের নির্বাচনী প্রচার কাজে ব্যবহৃত বিমান বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্কের লাগুয়ারডিয়া বিমানবন্দরে অবতরণের পর রানওয়ে থেকে ছিটকে পড়েছে।

নির্বাচনী প্রচারণ শিবির জানায়, দুর্ঘটনার সময় বিমানে পেন্স ও বিভিন্ন পর্যায়ের লোকজন ছিলেন। তবে কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

বিমানে থাকা সিএনএন’র প্রযোজক ল্যান্ডারস বলেন, বিমানটি অবতরণের পর ছিটকে পড়ে যায়। তবে বিমানের আরোহীদের কারো কোনো ক্ষতি হয়নি। গভর্নর ও অন্যান্যরা নিরাপদ আছেন।
তিনি বলেন, বোয়িং ৭৩৭ বিমানটি রানওয়ে থেকে সম্পূর্ণভাবে ছিটকে পড়ে।

ঘটনার পরপরই রানওয়ে থেকে প্রচারিত ভিডিও ফুটেজে দেখা যায়, ওই এলাকায় বৃষ্টি হচ্ছে। পেন্সকে অন্যদের সঙ্গে হাত মেলাতে ও ছবি তুলতে দেখা যায়।

ঘটনার পর তিনি এক টুইটার বার্তায় লেখেন, ‘আমরা সবাই কৃতজ্ঞ। কারণ আমাদের বিমান নিরাপদ রয়েছে। আমাদের সাহায্যের জন্য যারা প্রথম এগিয়ে এসেছেন এবং যারা আমাদের জন্য প্রার্থনা করেছেন তাদের সকলে কাছে আমরা কৃতজ্ঞ। আগামীকাল ফের প্রচারণায় নামবো।’

দুর্ঘটনার পর ট্রাম্প পেন্সের সঙ্গে কথা বলেছেন বলে তার মহিলা মুখপাত্র স্টেফানি গ্রিসাম বলেছেন। ট্রাম্প এখন প্রচারণার কাজে ওহাইওতে রয়েছেন।

গ্রিসমা বলেন, তিনি গভর্নর পেন্সের সঙ্গে কথা বলেন এবং বিমানের সবাই নিরাপদ থাকায় সন্তোষ প্রকাশ করেন।

ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনও এক টুইটার বার্তায় লেখেন, ‘শুনে খুশি হলাম যে মাইক প্রেন্স, তার কর্মী, গিয়েন্দা বাহিনীর কর্মী ও ক্রুরা সবাই নিরাপদ আছেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: