সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এ কেমন বর্বরতা!

dead-bod20161028185422নিউজ ডেস্ক:
ময়মনসিংহের গৌরীপুরে অজ্ঞাত এক তরুণীর ক্ষত-বিক্ষত পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ওই তরণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার পর ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেয়াজী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর আগে একই স্থান থেকে গত ২১ সেপ্টেম্বর অজ্ঞাতনামা এক শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় রামগোপালপুর ইউনিয়নের বলেশ্বর বিলের ব্রিজের নিচে মাছ ধরতে এসে জেলেরা তেরপলে মোড়ানো মরদেহটি দেখতে পায়।

খবর পেয়ে গৌরীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম, এসআই মো. বদিয়ার রহমান ও মো.শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল মরদেহটি উদ্ধার করেন।

এ বিষয়ে এসআই মো. জাহাঙ্গীর আলম জানান, ধারণা করা হচ্ছে- ধর্ষণের পর ওই তরুণীকে হত্যা করা হয়েছে। ঘটনা গোপন রাখতে মরদেহটি পুড়িয়ে দেয়া হয়েছে। নিহত তরুণীর বয়স ২৫-৩০ বছর হতে পারে। গলায় জিআই তার প্যাঁচানো ছিল। তার দুটি হাত কেটে ফেলা হয়েছে।

এলাকাবাসীর ধারণা, ২১ সেপ্টেম্বর উদ্ধার হওয়া নিহত শিশুটির মায়ের মরদেহ হতে পারে এটি। কেউ অপকর্ম ধামাচাপা দিতে প্রথমে ওই শিশুকে হত্যা করে। পরে মাকেও হত্যা করে একই স্থানে ফেলে দেয়।

গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহাম্মদ জানান, মরদেহটি চেনা যাচ্ছে না। ফরেনসিক রিপোর্ট, ডিএনও টেস্ট ও ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: