সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফি থাকলে আমরা অনেক সাহস পাই: নাফিসা কামাল

full_472926219_1477652704খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর তৃতীয় আসরের অভিষিক্ত দল ও চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দল ও জার্সি উন্মোচন অনুষ্ঠান হয়ে গেছে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে।

অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয় দলটির চেয়ারপার্সন নাফিসা কামালের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলটকে মঞ্চে ডেকে নেয়ার মাধ্যমে। এরপরই জার্সি উন্মোচন করে কুমিল্লার খেলোয়ারদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

ক্যাপ্টেন মাশরাফির স্লোগান উপরে আল্লা, নিচে কুমিল্লা, মজা করে বক্তব্য শুরু করেন দলটির চেয়ারম্যান নাফিসা কামাল, ‘মাশরাফি থাকলে আমরা অনেক সাহস পাই। ধন্যবাদ সবাইকে। সবার প্রচেষ্টাতে আমরা প্রথমবার শিরোপা জিততে পেরেছি। আশা করি এবারো সেই ধারা অব্যহত রাখতে পারবো।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান উপদেষ্টা আহম মুস্তফা কামাল তার বক্তব্যে বলে, ‘আমি সবার অনুপ্রেরণা পেয়েছি, তাই এভাবে কাজ করে যেতে পেরেছি। আমাদের কারো পরিশ্রম বৃথা যায়নি। বাংলাদেশ এখন ক্রিকেটেবিশ্বে বড় দল হয়ে উঠছে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স বাংলাদেশের সকল মানুষের দল হোক এটাই আমার প্রত্যাশা। আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে চাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: