সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজ-শুভশ্রীর প্রেম নিয়ে গুঞ্জন, যা বললেন মিমি

full_2002187157_1477524012বিনোদন ডেস্ক: আবারো নাকি প্রেমে পড়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। তার নয়া গার্লফ্রেন্ড নাকি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! তবে এই নিয়ে মুখে কুলুপ এটেছেন রাজ চক্রবর্তী। অভিনেত্রী মিমির সঙ্গে ব্রেক আপের পর এবার কি তবে শুভশ্রী? যদিও শুভশ্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এ গুজবের সঙ্গে তার এতটুকুও যোগাযোগ নেই।

অন্যদিকে, ‘রাজ-শুভশ্রী কি প্রেম করছেন?’ এমন প্রশ্নের উত্তরে মিমি বললেন, ‘আমার বোধহয় এ বিষয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না। আফটার অল, প্রত্যেক মানুষেরই তো একটা নিজস্ব জীবন আছে।’ পাশাপাশি তিনি রাজ আর শুভশ্রীকে ‘অল দ্য বেস্ট’ জানাতেও ভুলেননি।

সদ্যই প্রেম ভেঙেছে রাজ-মিমির। ইস্তানবুলে শুটিংয়ের সময় লাইন প্রোডিউসার মিলির সঙ্গে মিমির ঘনিষ্ঠতাকে কেন্দ্র করেই ভেঙে যায় রাজ-মিমির বহুদিনের প্রেম। আর এরপরই নাকি নায়িকা শুভশ্রীর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে রাজের। ‘অভিমান’ ছবির শুটিংয়ের সময় দুজনকে একসঙ্গে দেখা যায়। এমনকী পুজার পর তারা একসঙ্গে বিদেশেও ঘুরতে যান।

আরো শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে নাকি সামনের বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাজ-শুভশ্রী। যদিও, এর সবই ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন শুভশ্রী। রীতিমত বিরক্ত হয়েই নায়িকা বলেন, ‘যা যা লেখা হয়েছে, তার একটি শব্দও সত্যি নয়। ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনো জাহির করে বেড়াই না। এমনকী আমার পরিবার, বাবা-মায়ের সঙ্গেও যেটুকু সময় কাটাই, সেটাও ব্যক্তিগত রাখতে চাই।’ নায়িকা বলেন, ‘অবাক হয়ে দেখলাম, আমি আমার সিনেমা নিয়েই বক্তব্য দিলাম, আদতে তার কিছুই লেখা হলো না। গসিপ নিয়ে আমি কখনো মাথা ঘামাইনি। একজন পরিচালকের সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্ব হতেই পারে। তাই বলে যা ইচ্ছা তাই লেখা হবে?’

তিনি বলেন, ‘যা ইচ্ছে তাই লেখা হোক, এ জন্য আমার মনঃসংযোগ নষ্ট হবে না। পরবর্তী ছবির জন্য আর কিছুদিনের মধ্যেই অস্ট্রেলিয়ায় উড়ে যাচ্ছি। আপাতত সেটা নিয়েই ব্যস্ত আছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের মনের মত কাজ উপহার দিতে পারি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: