সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারপর আমি আর ‘মীরাক্কেল’ করব না

full_323432377_1477578715বিনোদন ডেস্ক: ক্ষোভ এবং আক্ষেপের সাথেই বলছি আমি ক্লান্ত। কথা গুলো বলেছেন মীরাক্কেলের জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলি। সাথে এটাও বলে দিয়েছেন সামনের সিজনের পর আর মিরাক্কেল করবেন না তিনি।

মীরাক্কেল তার কারণে জনপ্রিয়তা পেয়েছে নাকি মীরাক্কেলের কারণে মীর জনপ্রিয়তা পেয়েছে সে যুদ্ধে না যাওয়াই ভালো। কিন্তু হঠাৎ এমন কি হলো যে কারণে মীরাক্কেল ছাড়ছেন মীর আফসার আলী।

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে মীর বলেন, চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি, ‘মীরাক্কেল সিজন টেন’-এর পর আর আমি ‘মীরাক্কেল’ করব না! ১০ বছর হয়ে গেল। এবার নতুন কিছু করতে চাই। টেলিভিশনে বা বড় পর্দায়!

কেন থাকছেন না এমন প্রশ্নের জবাবে মীর বলেন, চ্যানেল কর্তৃপক্ষ সেই গতানুগতিকের মধ্যেই আটকে থাকতে চায়। তাই নতুন আইডিয়া মাথায় এলেও সেটা তৈরি হয় না। চ্যানেল কর্তৃপক্ষকে এ বিষয়ে অনেক বলেছি। এখন আমার হতাশ লাগে। ১৯৯৮ সাল থেকে কাজ করছি। এখনও যদি আমার কথাকে এতটুকু গুরুত্ব না দেন, আমার একটা ধারণা শুনে একজন চ্যানেলকর্তা সম্মতি না জানান, তাহলে এই ইন্ডাস্ট্রিতে আর খুব বেশি কাজ করা উচিত নয়। ক্ষোভ আর আক্ষেপের সঙ্গেই বলছি, আমি ক্লান্ত।

সম্প্রতি রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা কমতির দিকে। এ সম্পর্কে মীর বলেন, একই শো-এর নকলই এর কারণ। তিনটি বাংলা চ্যানেলে একই ধরনের নাচের বা গানের অনুষ্ঠান হলে, দর্শক এতটাই বিরক্ত হয়ে যান, যে মূল অনুষ্ঠান থেকেও মুখ ঘুরিয়ে নেন। আর গুণগত মানের দিকে খুব কমই নজর দেয়া হচ্ছে।

রিয়েলিটি শোতে থেকে সরে দাঁড়ালেও বড় পর্দায় নিয়মিত হচ্ছেন মীর। চলতি বছরের নভেম্বরে ‘কলকাতায় কলম্বাস’ ও ‘অরণ্যদেব’ নামে মীরের দুটি ছবি মুক্তি পাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: