সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেলফির বিশ্ব রের্কড, ৩ মিনিটে ১২২টি ছবি

salfi-550x309আন্তর্জাতিক ডেস্ক:: সেলফি তুলে বিশ্ব রেকর্ড গড়ে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন মার্কিন গায়ক, অভিনেতা ও প্রযোজক ডোনি ওয়াহলবার্গ। তিন মিনিটে সর্বাধিক সেলফি তুলে আগের সব রেকর্ড ভেঙেছেন এই অভিনেতা।
ওয়িটিফিডের এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী কিম কার্দিশিয়ান, মাইলি সাইরাস ও কাইলি সাইরাসের মতো তারকাকে পেছনে ফেলেছেন মার্কিন অভিনেতা ডোনি।

সম্প্রতি মাত্র তিন মিনিটের মধ্যে সর্বোচ্চ সেলফি তুলে আগের সব বিশ্ব রেকর্ড ভেঙেছেন তিনি। তিন মিনিটে ১২২টি সেলফি তোলায় গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড তাকে প্রখ্যাত উপাধিতে ভূষিত করেছে।
মার্কিন এই অভিনেতা মেক্সিকোতে একটি সামুদ্রিক জাহাজে এক ইভেন্টের আয়োজন করেছিলেন। সেখানেই তিনি এ রেকর্ড গড়েন। এ সময় ডোনি ওয়াহলবার্গের ৩ হাজারেরও বেশি ভক্ত উপস্থিত ছিলেন।

গিনেজ বুক ওয়ার্ল্ড রেকর্ড বলছে, গত বছর সবচেয়ে কময়ে সর্বোচ্চ সংখ্যক সেলফি তুলে রেকর্ড গড়েছেন ডোনি। মাত্র তিন সেকেন্ডে ১২২ সেলফি তুলেছেন তিনি।
এর আগে ২০১৫ সালে দ্য রক খ্যাত ডোয়াইন জনসন লন্ডনে মাত্র তিন মিনিটে ১০৫ সেলফি তুলে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়েছিলেন। এবার সেই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়লেন ডোনি। সূত্র: ওয়িটিফিড ও ফেসবুক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: