সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেশি উচ্চতার কারণে সিনেমা থেকে বাদ পড়েছেন যেসব নায়িকা!

157816_1বিনোদন ডেস্ক: উচ্চতা দিয়েই চেনা যায় রূপালী পর্দার অনেক অভিনেত্রীকে। পারফেক্ট শেপ আর তার সঙ্গে মানানসই উচ্চতা, বলিউড- অভিনেত্রীদের এমন নজরকাড়া উপস্থিতির সিক্রেট বোধহয় এটাই। অবশ্য পর্দায় লম্বা নায়িকাদের দেখতে পছন্দও করেন দর্শকরা।

কিন্তু এই লম্বা হওয়ার ঝামেলাও নাকি কম নয়। একটা সময় বেশি উচ্চতার জন্য নাকি অনেক ঝামেলায় পরতে হয়েছিল কয়েকজন বলিউড অভিনেত্রীকে। তাদের অভিযোগ শুধুমাত্র উচ্চতার জন্যই নাকি বহু সিনেমা থেকে বাদ পড়তে হয়েছে তাদের! সুস্মিতা সেন থেকে শিল্পা শেট্টি— তালিকাটা নেহাত ছোট নয়।

সুস্মিতা সেন: তার উচ্চতা যে কোনো মেয়ের কাছেই ঈর্ষার কারণ হতে পারে। ৫.৯৫ ফুট উচ্চতা সাবেক এই বিশ্বসুন্দরীর। কিন্তু এই ঈর্ষনীয় উচ্চতার জন্য নাকি কাজের ক্ষেত্রে বেশ সমস্যায় পড়তে হত তাকে। একবার সুস্মিতা জানিয়েছিলেন, ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’র শুটিংয়ের সময় তার আর সালমানের হাইট ম্যাচ না করায় খুবই সমস্যায় পড়েছিলেন। শুধু তাই নয়, এই সুন্দরীর দাবি উচ্চতার জন্যই নাকি বেশি ছবিতে অভিনয় করতে পারেননি তিনি।
সোনালী বেন্দ্রে: এই অভিনেত্রীর উচ্চতা ৫.৮ ফুট। আর এ কারণে সোনালী বেন্দ্রেকেও পড়তে হয়েছিল নানা সমস্যায়। তার আক্ষেপ, উচ্চতার জন্যই নাকি তার সময়কার শীর্ষ নায়িকাদের তালিকায় আসতে পারেননি তিনি।

শিল্পা শেট্টি: এই মুহূর্তে বলিউডের মোস্ট গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। কিন্তু তার সমকালীন নায়কদের
(শাহরুখ, সালমান, গোবিন্দা) সঙ্গে তার হাইট ম্যাচ না করায় কাজের সুযোগ হারাতে হয়েছিল শিল্পাকেও, এমনটাই জানালেন ৫.৮৫ ফুটের এই নাকিার।

যুক্তা মুখী: বেশি না, ‘মাত্র’ ৬.১ ফুটের সাবেক এই বিশ্বসুন্দরীকেও উচ্চতা নিয়ে সমস্যায় পড়তে হয়েছিল। সাউথ ইন্ডিয়ান ছবি নিয়ে মোট ৬টি সিনেমায় কাজ করেছেন যুক্তা মুখী। তার এই স্বল্প ফিল্মি ক্যারিয়ারের জন্য নিজের উচ্চতাকেই দায়ী করেন নায়িকা।

পূজা বাত্রা: ‘বীরাসত’-এ তুমুল জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও বলিউডে সে ভাবে সফল হতে পারেননি পূজা। আর এর জন্য
নিজের ৫.৯ ফুট উচ্চতাকেই কাঠগোড়ায় দাঁড় করেছিলেন তিনি।

দীপান্বিতা শর্মা: ‘১৬ ডিসেম্বর’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন দীপান্বিতা। কিন্তু সে ভাবে আসর জমাতে পারেননি এই মডেল-অভিনেত্রী। শোনা যায়, অতিরিক্ত উচ্চতার (৫.৯ ফুট) জন্যই নাকি অনেক ছবির সুযোগ হাতছাড়া হয়েছিল দীপান্বিতার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: