সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে দুই শিশু খুন : স্বামীকে আসামি করে স্ত্রীর মামলা

child-killing-fatherবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে দুই শিশু খুনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার নিহত শিশুদের মা নূরবি বেগম বাদি হয়ে স্বামী ছাতির আলীকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৬। বুধবার সকালে খুনি ছাতির আলীকে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পন করে। বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা বলে পুলিশ জানিয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল আউয়াল চৌধুরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।,

শিশুদের মা নূরবী বেগম বলেন, মাছ ধরার কথা বলে আমার দুই ছেলেকে বাড়ি থেকে নিয়ে হত্যা করেছে আমার স্বামী। আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

নিহত শিশুদের দাদা আফরোজ আলী বলেন, ছাতির দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছে। এ রোগ নিয়ে আমরা তাকে বিভিন্ন জায়গায় চিকিৎসাও করিয়েছি। কিন্তু কাজ হয়নি।

প্রসঙ্গত, সোমবার দুপুরে শিশুদের পিতা ছাতির আলী মাছ ধরার যন্ত্রপাতিসহ তার দুই পুত্র মোমিন ও রুজেলকে নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। সন্ধ্যা পর্যন্ত ছেলেদের নিয়ে বাড়িতে না ফেরায় ছাতির আলীর স্ত্রী নুরবি বেগম ছেলেদের খোঁজে বাড়ি থেকে বরে হন। অনেক খোঁজাখুজির পর পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় রাত সাড়ে ৭টার দিকে গ্রামের পাশ্ববর্তী ডোবায় লাশ দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। লাশের গাঁয়ে আঘাতের চিহৃ রয়েছে। ঘটনার পর থেকে ছাতির আলী পলাতক ছিল। অবশেষে ছাতির আলী এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করেন

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: