সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া অনলাইন প্রেসক্লাব নিয়ে বিভ্রান্ত না হবার আহবান

2-daily-sylhet-666-2কুলাউড়া অফিস:: সম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত “কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন” শীর্ষক সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছেন কুলাউড়ার কয়েকজন সংবাদকর্মী। মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় “কুলাউড়া অনলাইন প্রেসক্লাব” এর কমিটি থাকা সত্বেও, কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত একই নামে নতুন আরেকটি কমিটি গঠনের সংবাদটির প্রতি মৌলভীবাজার অনলাইন প্রেসক্লার ও কুলাউড়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হয়েছে। আইন অনুযায়ী, একই নামে দুটি কমিটি থাকতে পারেনা এবং ইতিপূর্বে গঠিত কমিটি থাকা সত্বেও একই নামে নতুন কমিটি গঠন সম্পূর্ণ বে-আইনী ও অবৈধ। জনমনে বিভ্রান্তির প্রেক্ষিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আহবায় মশাহিদ আহমদ ও সদস্য সচিব মতিউর রহমান এক বিবৃতি প্রদানের মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিবৃতিতে তারা জানান-কুলাউড়া উপজেলায় বিগত ২০১৫ সালে ১৬ ফেব্রুয়ারী সোমবার সন্ধায় কুলাউড়া থানা রোডস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত অনলাইন সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে সাপ্তাহিক বেণীআসহকলা সম্পাদক, বাংলাপোষ্ট ডটকম ও কুলাউড়ার দর্পণ ডটকম এর রিপোর্টার মোঃ আশরাফুল ইসলাম খানকে সভাপতি এবং বৈশাখী নিউজ২৪ ডটকম ও সাপ্তাহিক সিলেট প্রান্ত’র মৌলভীবাজার ব্যুরো চীফ রেজাউল আম্বিয়া রাজুকে সাধারন সম্পাদক করে “কুলাউড়া অনলাইন প্রেসক্লাব” এর ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কিন্তু, গত ২৫ অক্টোবর মঙ্গলবার কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুলাউড়া অনলাইন প্রেসক্লাব নামে নতুন আরেকটি কমিটি গঠনের সংবাদ সংবাদ দেখে আমরা হতবাক হয়েছি। ওই সংবাদকর্মীরা কোনকিছু না জেনে এবং আমাদের সাথে কোনপ্রকার যোগাযোগ না করে একই নামে আরেকটি কমিটি গঠন করে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করেছেন। আমরা আশাকরি তারা অনতিবিলম্বে ওই কমিটি প্রত্যাহার করবেন এবং আমাদের সাথে যোগাযোগ করে কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সদস্যভূক্ত হয়ে অনলাইন সাংবাদিকদের হাতকে আরও শক্তিশালী করে তুলতে দায়িত্বশীল ভূমিকা পালণ করবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: