সর্বশেষ আপডেট : ১ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই শিশু খুনের ঘটনা স্বীকার করল বাবা

201ওসমানীনগর সংবাদদাতা:: ওসমানীনগরে নৃশংসভাবে দুই শিশু খুনের ঘটনায় ঘাতক পিতা ছাতির আলীকে (৩৮) অবশেষে আটক করা হয়েছে। গতকাল বুধবার ভোরে চিন্তামনির পার্শ্ববর্তী চণ্ডিতীয়র গ্রামের একটি জঙ্গলের পাশ থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাতির আলী নিজের দুই সন্তানকে হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় গতকাল শিশু দুটির মা নুরবী বেগম বাদী হয়ে ছাতির আলীকে একমাত্র আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাতির আলী অকপটে দুই শিশু হত্যার দায় স্বীকার করে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটান তিনি। জবানবন্দিতে তিনি বলেন, হত্যার উদ্দেশ্যে গত সোমবার দুই ছেলেকে নিয়ে বাড়ির পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যান। বিকালে বড় ছেলেকে কিছু মাছ দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়ে ছোট ছেলে আবদুল মুমিনকে পূর্বপরিকল্পিতভাবে সুপারি গাছের সুচালো শলা দিয়ে শরীরের একাধিক স্থানে আঘাত করে হত্যা করে। বড় ছেলে বাড়ি থেকে ফিরে আসা মাত্রই লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে হত্যা করে। হত্যার পর লাশগুলো ডোবায় রেখে ছাতির পালিয়ে যায়। ঘটনার পর থেকে পুলিশ ছাতির আলীকে হন্নে হয়ে খুুঁজছিল।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আওয়াল চৌধুরী বলেন, পারিবারিক কলহের জেরে দুই শিশুকে নিজে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। আটকের পর তাকে সিলেট পুলিশ সুপার মহোদয়ের কার্যালয়ে নিয়ে গেলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছেও হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত, সোমবার দুপুরে প্রথম শ্রেণির শিক্ষার্থী আব্দুল মুমিন (৭) ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী রুজেল মিয়াকে (১১) মাছ ধরার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায় ছাতির। সন্ধ্যা ঘনিয়ে এলেও তারা বাড়ি না ফেরায় শিশুদের মা নুরবী বেগমসহ বাড়ির লোকজন তাদের খুঁজতে বের হন। খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে চিন্তামনি গ্রামের পার্শ্ববর্তী চণ্ডিতীয়র এলাকায় ছোট ডোবার মধ্যে মুমিন ও রুজেলের লাশ দেখতে পাওয়া যায়। ঘটনার পর থেকে শিশুদের পিতা ছাতির আলী পলাতক ছিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: