সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে স্কুলছাত্রী ধর্ষণের আসামি এখনো অধরা

20-chhatakছাতক সংবাদদাতা ::
সুনামগঞ্জের ছাতকের দোলারবাজার ইউনিয়নের জাহিদপুর গ্রামে অপহরণ করে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার মূল আসামি আফছার মিয়া (৩০) গ্রেপ্তার হননি। এদিকে, মামলা তুলে নেবার জন্য আফছার মিয়া (৩০) ও তার সহযোগীদের অব্যাহত ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলে ধর্ষিতার পরিবার অভিযোগ করেছে।
এ ঘটনার সাথে জড়িত থাকায় জগন্নাথপুর থানার সিরামিশি গ্রামের আব্দুল কাদির (৩০) নামে এজহারভুক্ত ১ আসামিকে আটক করা হলেও বাকি আসামিরা এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর মামলা তুলে নেয়ার জন্য প্রতি নিয়ত হুমকি প্রদান করছে মূল আসামি ও তার সহযোগীরা-এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের।
এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদি হয়ে ছাতক থানায় ৩ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। প্রাণের ভয়ে ওই স্কুল ছাত্রী এখন আশ্রয় নিয়েছে এক আত্মীয়ের বাড়িতে। মামলায় আসামি করা হয় সুনামগঞ্জ জেলার জাহিদপুর গ্রামের মৃত চন্দালী মিয়ার ছেলে আফছার মিয়া (৩০), একই এলাকার মৃত আমির আলী ছেলে আয়াছ মিয়া (২৮) এবং জগন্নাথপুর থানার সিরামিশি গ্রামের মাহমুদ খানের ছেলে আব্দুল কাদির (৩০)।
এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশেক সোজা মামুন জানান, একজন আসামিকে আটক করা হয়েছে এবং বাকি আসামি এখনো পলতাক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: