সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে হাজী কনু মিয়ার মৃত্যু বার্ষিকী পালিত

unnamed-6দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজারে দানবীর হাজী কনু মিয়ার ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার হাজী কনু মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিজ আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক হেলাল আহমদের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার সাবেক উপজেলা চেয়ারম্যান ডা. আব্দুল কুদ্দুছ, পান্ডারগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফিজ আমিন উদ্দিন, সাবেক সভাপতি আব্দুল মানিক মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ফতেফুল ইসলাম, হাজী কনু মিয়ার ছেলে প্রবাসী সাজিদুর রহমান, বিদ্যালয় পিটিএ কমিটির সভাপতি আব্দুল খালিক মেম্বার, সদস্য জমির আলী, আব্দুল কাদির, কাঁচা মিয়া, আব্দুল পফুর, ওলিউর রহমান, লাল মিয়া, আব্দুছ সোবহান, আবরু মিয়া, সহকারী প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সফিকুল ইসলাম মেম্বার প্রমুখ।

মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুজ্জামান খান। বক্তারা বলেন, দানবীর হাজী কনুমিয়া ছিলেন এ অঞ্চলের একজন আলোকিত ব্যক্তিত্ব। তিনি হাজী কনু মিয়া উচ্চ বিদ্যালয় ও পান্ডারগাঁও নতুনবাজারের প্রতিষ্ঠাতা ছিলেন। এছাড়াও তিনি দারুল হেরা দাখিল মাদরাসা সহ শিক্ষা বিস্তারে ব্যাপক ভুমিকা রেখে গেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: