সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাথরের আড়ালে গিয়ে ‘টয়লেট’ করতেন কঙ্গনা!

1477454409বিনোদন ডেস্ক:: ছবি খুব বেশি একটা করা হয়নি নেহা ধুপিয়ার। দুয়েকটা যা করেছেন তাতে সু-অভিনেত্রীর খেতাব জুটেনি, তবে খোলামেলা উপস্থিতির জন্য সাহসী অভিনেত্রীর তকমা পেয়েছেন অবলীলায়।

তো নেহা ধুপিয়ার টিভি-টকশো ‘নো ফিল্টার নেহা’ ইতোমধ্যেই বেশ জনপ্রিয় নানা গুঞ্জনের কারণে। কারণ, এই শো-তে বলিউডের ‘সেলিব্রিটি’রা আসেন একেবারে বিন্দাস ভঙ্গিমায়। যে কোনো কিছুই লোকানো বারণ, এই শো-তে!

সম্প্রতি নেহার এই শো-তে হাজির হয়েছিলেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। হৃতিক রোশন প্রসঙ্গে খুব একটা বিন্দাসভাব না দেখালেও টকশো-তে উজাড় করলেন বলিউড ছবির শুটিংয়ের কিছু গোপন গল্প।

টকশো-তে কঙ্গনা জানালেন, ‘বাইরে থেকে মনে হয়, বলিউডের নায়িকারা সব সময় দারুণ সুবিধা পায়। তবে অন্য কারো কথা জানি না, রেঙ্গুন ছবির শুটিং করতে গিয়ে আমাকে যা করতে হয়েছে, আমার মনে হয় বলিউডের অন্য কোনো নায়িকাকে তা করতে হয়নি!’

কঙ্গনা জানালেন, ‘রেঙ্গুন’ ছবির শুটিংয়ে পাথরের আড়ালে গিয়ে তাকে বদলাতে হয়েছিল জামা কাপড়। শুধু তাই নয়, কঙ্গনা নাকি শুটিং চলাকালীন পাথরের আড়ালে গিয়েই ‘টয়লেট’ও করতেন!

কিন্তু এ রকম অবস্থা কেন? কঙ্গনার কথায়, ‘রেঙ্গুন ছবির শুটিং এতটাই ইন্টেরিয়রে হয়েছিল যে, ওখানে মেকআপ ভ্যান নিয়ে যাওয়া যায়নি!’

কয়েক মাস আগে গোটা বলিউড উত্তাল হয়ে উঠেছিল হৃতিক রোশন ও কঙ্গনা রানাওয়াত নিয়ে নানা গুঞ্জনে। হৃতিক সরাসরি ব্যাপারটা অস্বীকার করলেও কঙ্গনা ছিলেন নাছোড়বান্দা। সেই গুঞ্জনকেই যেন আবার উসকে দিলেন নায়িকা। তবে সোজাসুজি নয়, নাক ধরলেন ঘুরিয়েই!

বলিউডলাইফ ও বলিউড ট্যাবলয়েড ওয়েবসাইটের খবর অনুযায়ী, ‘পিঙ্ক’ ছবি দেখার পর কঙ্গনা রানাওয়াত হৃতিকের নাম না করে স্পষ্টই বলে উঠলেন, ‘পিঙ্ক’র ঘটনাটা আমি অনুভব করতে পারি। কারণ, কিছুদিন আগে আমার সঙ্গে প্রায় এরকমই এক ঘটনা ঘটেছিল। যেখানে আমার চরিত্রকে কাঠগড়ায় নিয়ে এসেছিল কিছু মানুষ। তবে হ্যাঁ, আমি পুরো ব্যাপারটাই নিজে সামলে নিয়েছি, পুলিশ বা আইন আদালতে যায়নি।’

কিছুদিন আগে ‘পিঙ্ক’ দেখে নিজের ইমোশনকে সামলাতে পারেননি কঙ্গনা। চোখের জলকে আটকে রাখতে পারলেন না। অন্ধকার হলের মধ্যেই কেঁদে ভাসালেন বলিউডের এই অভিনেত্রী।

ঘটনাটি ঘটল, অমিতাভ বচ্চন অভিনীত ‘পিঙ্ক’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়েই। ছবির পুরো টিমের সঙ্গে ছবিটা দেখতে বসে ছিলেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু ছবি দেখে নাকি আবেগটা ধরে রাখতে পারেনি। কেঁদেই ফেলেছিলেন। আর এ কথা কঙ্গনাই জানিয়ে দিলেন ছবির নায়িকা অ্যান্দ্রিয়া তারিয়াংকে।

আন্দ্রিয়াকে ইনস্টাগ্রামে মেসেজ লিখলেন কঙ্গনা। আর সেখানেই স্পষ্ট জানালেন, ‘পিঙ্ক ছবিতে তোমার কাজ অসাধারণ। আমি তোমার অভিনয় দেখে, নিজের আবেগকে ধরে রাখতে পারিনি। খুবই ইমোশোনাল ছবি। ভালো থেকে!’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: