সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাডায় আট হত্যা মামলায় নার্স গ্রেফতার

1477451496আন্তর্জাতিক ডেস্ক:: আট হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে এলিজাবেথ ট্রেসি মে ওয়েটলফের (৪৯) নামের এক নার্সকে গ্রেফতার করে আদালতে সমর্পণ করেছে কানাডার পুলিশ। আদালত থেকে প্রাপ্ত তথ্য অনুসারে জানা যায়, আট জনকে হত্যার পেছনে সরাসরি এই নার্সের হাত ছিল। মারা যাওয়া প্রত্যেকে উডস্টকের ক্রেসেন্ট কেয়ারে কমপক্ষে দুইবার দীর্ঘ মেয়াদে চিকিৎসা নিয়েছিল। এই হাসপাতাল থেকেই বছরখানেক আগে অবসরে যান এলিজাবেথ।

পুলিশ জানায়, নিহত প্রত্যেকের শরীরে নির্দিষ্ট পরিমাণে একটি ড্রাগ প্রদান করা হয়েছিল। নিহতদের মধ্যে ৫ জন নারী ও ৩ জন পুরুষ ছিলেন। কানাডার অন্টারিও প্রদেশেই সবাই বাস করত। যারা এই নার্সের মাধ্যমে আক্রান্ত হয়েছে, তাদের প্রত্যেকের শরীরে এক ধরণের ড্রাগ পাওয়া গেছে। দীর্ঘ মেয়াদী রোগীদের যে সকল হাসপাতালে রাখা হয়, তারা এ ধরণের ড্রাগ তাদের কাছে রাখে। তবে তা প্রয়োজন ছাড়া ব্যবহার করা হয় না।

এই আটজনকে হত্যার পেছনে নার্সের উদ্দেশ্য কি ছিল সে সম্পর্কে মন্তব্য করতে রাজি হয়নি পুলিশ। তারা জানায়, এ বিষয়ে এখনো তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার আগ পর্যন্ত আমরা কিছু বলতে পারছি না। তবে সে এই হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত, এ বিষয়ে আমি নিশ্চিত।

উল্লেখ্য, টরেন্টো থেকে ১২৮ কিলোমিটার পশ্চিমে উডস্টক শহরটি অবস্থিত। সেখানে প্রায় ৩৭ হাজার মানুষ বাস করে। এখানের মূল পেশা শিল্প ও কৃষি। বিবিসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: