সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ রিয়াজের জন্মদিন

riaz20161026113726বিনোদন ডেস্ক:: তাকে বলা হয় ঢাকাই ছবির ক্রান্তিলগ্নের ক্যাপ্টেন হিরো। সেই ডিপজল-মান্নার অশ্লীল যুগে যখন ডুবতে বসেছিলো চলচ্চিত্র শিল্পের মান তখন রিয়াজ হাল ধরেছিলেন একাই।

তিনিই মধ্যবিত্ত ও শিক্ষিত শ্রেণির দর্শকদের হলে ধরে রেখেছিলেন শাবনূর-পূর্ণিমার সাথে জুটি বেঁধে। উপহার দিয়েছিলেন ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ’, ‘দুই দুয়ারী’, ‘জামাই শ্বশুড়’, ‘প্রেমের তাজমহল’, ‘পাগল তোর জন্য’, ‘সুন্দরী বধূ’, ‘মনের মাঝে তুমি’, ‘দারুচিনি দ্বীপ’, ‘আকাশ ছোঁয়া ভালবাসা’, ‘হৃদয়ের কথা’, ‘মোল্লা বাড়ির বউ’ এর মতো ব্যবসা সফল এবং আলোচিত বহু চলচ্চিত্র।

আজ প্রিয় এই অভিনেতার জন্মদিন। তবে এবারের জন্মদিনে হার্টথ্রব নায়ক রিয়াজের মন খারাপ। কারণ গত সেপ্টেম্বরের ৩ তারিখ তার মা মৃত্যুবরণ করেন। এরপর থেকে প্রতি মুহূর্তে মাকে মিস করছেন রিয়াজ। আর আজকের জন্মদিনে বেশি করেই তার মায়ের কথা মনে পড়ছে।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক বলেন, ‘মাকে ছাড়া এবারই প্রথমবার আমার জন্মদিন কাটছে। মাকে ছাড়া ভীষণ অসহায় লাগছে। আমার জীবনের হয়তো সবচেয়ে খারাপ জন্মদিন যাচ্ছে এবার। কারণ মাকে ছাড়া আমার জন্মদিন কখনই পালন করা হয়ে ওঠেনি।’

রিয়াজ আরো বলেন, ‘মায়ের কবর জিয়ারত করতে দুপুরের পর ফ্লাইতে যশোর যাবো। কারণ সেখানেই মাটিতে ঘুমিয়ে আছেন আমার মা। আল্লাহ যেন আমার মাকে বেহেস্ত নসীব করেন। সবার কাছে আমার এবং আমার মায়ের জন্য দোয়া চাই।’

এদিকে, রিয়াজের স্ত্রী তিনা এবং তার একমাত্র কন্যা আমিরাও বর্তমানে দেশে নেই। তারা এখন অস্ট্রেলিয়াতে আছেন। আগামী মাসেই দেশে ফিরবেন তারা- বললেন রিয়াজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: