সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমন কোনো সমস্যা নেই, যার সমাধান ইসলাম দেয়নি : মুফতি মো. ফয়জুল করীম

14708103ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মো. ফয়জুল করীম পীর চরমোনাই বলেছেন, মানুষের জীবনে চলার পথে এমন কোনো সমস্যা নেই, যার সমাধান ইসলাম দেয়নি। আল্লাহ যেহেতু মানুষ সৃষ্টি করেছেন, তাই তার দেয়া নিয়মাবলি অনুযায়ী চললেই কেবল মানবজীবনে শান্তি আসতে পারে, এছাড়া যত মনগড়া মতবাদ বা আদর্শ রয়েছে এগুলোর মাধ্যমে শুধু অশান্তির দাবানলই জ্বলে উঠবে। যতদিন মানুষ ইসলাম ধারণ করে ছিল, ততদিন মুসলমান ছিল বিশ্বময় নেতৃত্বদানকারী জাতি। মুসলমানরা যখন ইসলাম ছেড়ে তাগুতের দিকে ধাবিত হচ্ছে তখনই তারা লাঞ্ছিত ও অপমানিত হচ্ছে।
গতকাল মঙ্গলবার বাংলাদেশ মুজাহিদ কমিটি সুনামগঞ্জ জেলার উদ্যোগে ছাতক হাইস্কুল মাঠ প্রাঙ্গণে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পীর চরমোনাই আরো বলেন, বর্তমানে ডিজিটাল যুগে বিজ্ঞানের নতুন নতুন আবিষ্কার হচ্ছে। কিন্তু কোনো কিছু আবিষ্কার করার পূর্বে তার ব্যবহার সম্পর্কে মানুষের কোনো ধারণা ছিল না। কিন্তু ১৪ শত বছর পূর্বে মহান আল্লাহ রাব্বুল আলামিন অনেক অনাবিষ্কৃত বিষয়ে পবিত্র কুরআনে জানিয়ে দিয়েছেন। কোনো মানুষ যদি পরিপূর্ণ ইসলামি জীবনাচার মেনে চলে, সে পরিণত হয় একজন আদর্শ মানুষে। তেমনি সমাজ ও রাষ্ট্র যদি ইসলাম অনুযায়ী পরিচালিত হয়, সেই রাষ্ট্রও হবে সর্বদিক দিয়ে বিশ্বের মধ্যে মডেল।
জাউয়া বাজার মাদরাসার শায়খুল হাদিস মাওলানা মোস্তফা কামালের সভাপতিত্বে ওয়াজ মাহফিলে মাহফিলে বক্তব্য রাখেন, বাংলাদেশ কোরআন শিক্ষাবোর্ডের সহকারী শিক্ষা ও প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক জিহাদী, মুফতি মো. ফখর উদ্দিন, মাওলানা রেদুওয়ানুল হক রাজু, মাওলানা হোসাইন আল হারুন, মাওলানা আব্দুল্লাহ আল মামুন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: