সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা আমাদের দায়িত্ব ও কর্তব্য’

unnamedনাজিরবাজারের পরগনাবাজারস্থ জাফরাবাদ উচ্চ বিদ্যায়ল ও কলেজ উন্নয়ন কমিটি যুক্তরাজ্য শাখার সভাপতি শিক্ষাবিদ, রাজনীতিবীদ, লেখক এডভোকেট মনির হোসাইনকে সংবর্ধনা প্রদান করেছেন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বিদ্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষক আব্দুল মোক্তাদির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক ও দৈনিক ভোরের দর্পনের সিলেট সংবাদদাতা আবুল মোহাম্মদ। শিক্ষার্থী ইমান আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য এডভোকেট আজিজুল বারি, এডভোকেট মুহিত হোসেন, শিক্ষক আব্দুল কুদ্দুস, আলাউর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া একটি কবিতা আবৃত্তি করে দর্শক শ্রোতাদের মুগ্ধ করে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে মো. মনির হোসাইন বলেন, অত্র এলাকার মানুষ অত্যন্ত শিক্ষানুরাগী শিক্ষার প্রসারে এলাকার অনেক মুরব্বিয়ান গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে গেছেন। যাঁদের মধ্যে আমরা অনেককে হারিয়েছি। তিনি তাঁদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন উন্নত সমাজ ব্যবস্থা গড়ে তোলতে হলে আমাদের নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে তোলতে হবে।

আমাদের সন্তানরা লেখাপড়া শিখে উন্নত ও সমৃদ্ধ জীবন গড়ে তোলতে সক্ষম হবে। তিনি বলেন শিক্ষিত মানুষ পরিবার ও জাতীয় উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। পাড়া গাঁ থেকে লেখা পড়া শিখে রাষ্ট্রের অনেক গুরুত্বপূর্ণ পদে আসীন আছেন অনেক মেধাবীরা। জ্ঞান আহরণে বয়স কোন বাধা নয় উল্লেখ করে তিনি বলেন জ্ঞানের ভান্ডার অফুরন্ত তাই দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান আহরণে কোন বাধা নেই। তিনি প্রবাসীদের অনুপ্রাণিত করে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মানোন্নয়নে আন্তরিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে মনির হোসাইনকে ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন মো. আব্দুল আউয়াল টিপু। অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দসহ স্কুল এন্ড কলেজের অন্যান্য শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: