সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুড়েই চলেছে স্যামসাং-এর কপাল!

full_1553088037_1477405652তথ্যপ্রযুক্তি ডেস্ক: সময়টাভালো যাচ্ছে না স্যামসাং-এর। নোট ৭ বিপর্যয়ের পর এবার বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে একটি স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ নিয়ে।

মার্কিন যুক্তরাষ্ট্রের একজন গ্রাহককে নোট ৭ এর বদলে দেওয়া এস৭ এজ ফোনটি চার্জ দেওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছে আইএএনএস।

এখন পর্যন্ত স্যামসাংয়ের সর্বাধিক বিক্রিত স্মার্টফোন গ্যালাক্সি এস৭। বিস্ফোরণের পর পরই অভিযোগকারী ব্যক্তি তার ক্ষতিগ্রস্ত ফোনটি নিয়ে একটি টেলিযোগাযোগ অপারেটরের দোকানে যান। তিনি দাবি করেন মাত্র দুই সপ্তাহ আগেই নোট ৭ এর ‘নিরাপদ ব্যাটারি’সহ দ্বিতীয় সংস্করণের স্মার্টফোনের বদলে তাকে নতুন এই ফোনটি দেওয়া হয়। এটি স্যামসাংয়ের আসল চার্জার দিয়েই রাতভর চার্জ দেওয়া হয়েছিল বলেও জানান তিনি।

সেপ্টেম্বরেও যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের একজন নির্মাণ কর্মী তার গ্যালাক্সি এস৭ এজ বিস্ফোরণের জন্য স্যামসাংয়ের বিরুদ্ধে মামলা করেন। নিউআর্ক, নিউজার্সির জেলা আদালতে মামলাটি দায়ের করা হয়।

“বিস্ফোরণের ফলে এস৭ এজ ব্যবহারকারীর শরীরের একাধিক স্থানে পুড়ে গেছে এবং এর জন্য তাকে যন্ত্রণাদায়ক চামড়ার গ্রাফট এর মধ্য দিয়ে যেতে হবে”- এমনটাই জানিয়েছে সংবাদমাধ্যমটি। ইতোমধ্যেই নাভাডা, পেনিসিলভেনিয়া ও ক্যালিফোর্নিয়া- এই তিন অঙ্গরাজ্য থেকে তিনজন গ্রাহক অগ্নিঝুঁকিপ্রবণ নোট ৭ ডিভাইস সম্পর্কে অভিযোগ করেছেন এবং ক্ষতিপূরণের মামলার হুমকি দিয়েছেন স্যামসাংয়ের বিরুদ্ধে।

চলতি মাসের শুরুতে বাজার থেকে পুরোপুরিভাবে নোট ৭ উঠিয়ে নেয় ও চিরতরে এই হ্যান্ডসেট তৈরি বন্ধ করে দেয় স্যামসাং।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: