সর্বশেষ আপডেট : ২ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক টুকরো কাপড়ের আশায়!

39a9a58900000578-0-image-a-2_1477306458215-550x330আন্তর্জাতিক ডেস্ক:: আপনি যদি চোরও হন (মাফ করবেন) তাহলে বেশ সাবধানতার প্রয়োজন আছে বৈকি। স্পেনের দক্ষিণ পূর্বাঞ্চলে মিউরিকা শহরে এক চোর ঠিক আন্দাজ করতে না পেরে বিপাকে পড়েন। ছোট ওই বিনে ঢুকে পড়লেও একরকম ফাঁদে আটকে পড়ার মত দুরবস্থায় পড়েন তিনি। আশে পাশের লোকজন ডাস্টবিন থেকে এক ধরনের অদ্ভুত আওয়াজ পেলে তারা পুলিশকে ফোন করেন। পুলিশ এসে ওই ডাস্টবিন থেকে ব্যক্তিটিকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হন। পরে পৌরসভার কর্মীরা এসে তাকে উদ্ধার করে।

আসলে ওই রোমারিও ব্যক্তির ধারণা হয় ডাস্টবিনটিতে কিছু কাপড় পাওয়া যেতে পারে। সেই আশায় সেখানে ঢুকে পড়লে আটক পড়েন তিনি। পথচারীদের মধ্যে এক ব্যক্তি ডাস্টবিন থেকে গোঙ্গানোর আওয়াজ শুনতে পারলেও ক্যামেরা স্টান্ট (ধাপ্পবাজি) মনে করে সেদিকে আগায়নি। তবে আরো কয়েকজন ওই অদ্ভুত আওয়াজ শুনে পুলিশকে জানায়। পুলিশ এসে আটকে যাওয়া ডাস্টবিনের ঢাকনা খুলতে না পেরে পৌরসভার কর্মীদের ডাক দিয়ে আনলে তারা শেষ পর্যন্ত হতভাগ্য ওই ব্যক্তিকে বের করে আনেন।

সকলেই স্বীকার করবেন ডাস্টবিনের গায়ে লেখা ‘ডু নট এন্টার’ বা ঢুকতে বারণ করার অনুরোধ করা অপ্রয়োজনীয়। কিন্তু রোমারিও ওই ব্যক্তিটি প্রয়োজন মনে করেই ডাস্টবিনে ঢুকে পড়েছিলেন। তার প্রয়োজন ছিল কিছু কাপড়। আসলে পচে যাওয়া অর্গানিক বর্জ্যরে দুর্গন্ধ থেকে তিনি ভেবেছিলেন বিনটিতে কিছু কাপড় থাকলেও থাকতে পারে। কিন্তু ঢুকে পড়ার পর বিনটির ডালা হঠাৎ বন্ধ হয়ে গেলে তিনি আর বের হতে পারছিলেন না। তাই আওয়াজ করে তার অস্তিত্ব জানান দিচ্ছিলেন তাকে উদ্ধার করা হোক।

পুলিশের ধারণা ওই ব্যক্তি ডাস্টবিনে ঢুকলেও আশে পাশেই তার কোনো সহায়তাকারী ছিল কিন্তু তার সঙ্গী আটকে পড়ার পর সে হয়ত চম্পট দিয়েছে। তবে ফায়ার সার্ভিসকেও ডাকতে হয়নি। শেষ পর্যন্ত লোকটি মুক্তি পেয়েছে। রোমানিয় এই লোকটির বয়স ৪৮ বছর। কিন্তু তার নাম জানা সম্ভব হয়নি। পুলিশ বলছে লোকটির বিরুদ্ধে এর আগে কনটেইনার থেকে কাপড় চুরির অভিযোগ রয়েছে। তবে এবার সে হয়ত কনটেইনার পছন্দ করতে ভুল করেছিল। ডেইলি মেইল

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: