সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে জাল টাকার প্রতারক চক্রের তিন সদস্য আটক

unnamed-14স্টাফ রিপোর্টার:: সিলেটে জাল টাকার প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‍্যাব। র‍্যাব সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে একটি সংঙ্গবদ্ধ প্রতারক চক্র ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে নিরীহ এবং সরল ব্যক্তিদেরকে বিদেশী মুদ্রা অল্প টাকায় বিক্রির লোভ দেখিয়ে টাকা নিয়ে প্রতারনা করত। বিক্রির পরবর্তীতে প্রতারিত ব্যক্তি বাসায় গিয়ে দেখতে পায় তার নিকট কিছু জাল টাকা অথবা কাগজ ভর্তি একটি ব্যাগে বিশেষ কৌশলে মোড়ানো থাকে।

২৪ অক্টোবর সোমবার র‌্যাবের কাছে তথ্য আসে যে এরূপ একটি প্রতারক চক্র সিলেটে অবস্থান করছে এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ সিনিঃ এএসপি মোঃ হায়াতুন-নবী এর নেতৃত্বে এসএমপির কোতয়ালী থানাধীন শাহজালাল (রঃ) মাজার গেইট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে শাহজালাল (রঃ) মাজার গেইটে, আবাসিক হোটেল আল-সাবা মারাওয়ার সামনে থেকে ৫০ হাজার টাকার জাল নোট এবং সৌদির ১৫০ রিয়ালসহ মূল চক্রের ৩ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানার ধুবালিয়া মসজিদ উলা বাড়ী এলাকার মৃত ফজলুল হক শেখ এর ছেলে মোঃ রিপন শেখ (৩৫), আইকদিয়া গ্রামের মান্নান খান এর ছেলে শিপন খান (৪০) এবং মহারাজপুর পালবাড়ী এলাকার শেখ দলিল উদ্দিন এর ছেলে আশরাফ শেখ (৪৭)। বর্তমানে উভয়েই সিলেটের লালবাজার এলাকার হোটেল বাগদাদ (আবাসিক) এর ৪র্থ তলা বসবাস করে আসছিল।

জিঞ্জাসাবাদে জানা যায় যে, রিপন শেখ ডিএমপির হাজারীবাগ থানায় একটি চুরির মামলার পলাতক আসামী। উদ্ধারকৃত জালটাকা এবং গ্রেফতারকৃত আসামীদের এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: