সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়ায় স্ত্রীকে তালাক

saudi20161025163144অনলাইন ডেস্ক:
‘সুখের পাশেই দুঃখ অাছে’- এ রকম প্রবাদ লোকমুখে মাঝে মাঝেই শোনা যায়। কিন্তু সৌদি আরবের এক নবদম্পতির কাছে এবার এমনই একটি ঘটনা ঘটেছে। যাদের বিয়ের বন্ধনটা সুখকর হলেও শেষ পর্যন্ত তা বিষাদে রূপ নিয়েছে। আগে দেয়া প্রতিশ্রুতি না রাখায় বিয়ের মাত্র দুই ঘণ্টা পর স্ত্রীকে তালাক দিয়েছেন স্বামী।

সংযুক্ত আরব আমিরাতের জাতীয় দৈনিক খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের কোনো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন স্ত্রী। কিন্তু সেই প্রতিশ্রুতি রাখতে পারেননি তিনি। দুঃখজনক হচ্ছে, বিয়ের পরপরই বান্ধবীদের কাছে ছবি পাঠিয়ে দেন ওই নববধূ।

নববধূর ভাই সৌদি আরবের আরবি ভাষার দৈনিক ওকাজকে বলেন, আমার বোন ও তার স্বামীর মধ্যে বিয়ের আগে একটি চুক্তি হয়েছিল। তার বোন টুইটার, স্নাপচ্যাট অথবা ইন্সটাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করবেন না অথবা ছবি পাঠাবেন না বলে অঙ্গীকার করেছিলেন। বিয়ের চুক্তিতে এটি অন্তর্ভূক্ত করার পর তাদের বিয়ে হয়।

‘দুঃখজনকভাবে আমার বোন সেই অঙ্গীকার রক্ষা করেনি এবং তার মেয়ে বন্ধুদের সঙ্গে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে। এরপরই বর তাকে তালাক দেন’।

ব্রিটেনের প্রভাবশালী দৈনিক ডেইলি মেইল বলছে, সৌদি আইন বিশেষজ্ঞদের মতে, দেশটির ৫০ শাংশ বিবাহবিচ্ছেদ ঘটে নবদম্পতিদের মধ্যে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: