সর্বশেষ আপডেট : ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতার ল্যাম্পোস্টের আলোয় বাংলাদেশি তারকারা

nirab20161025152052বিনোদন ডেস্ক:
ঢাকাই ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক নিরব হোসেন। সম্প্রতি বলিউডে ‘বালা’ নামের একটি ছবিতে কাজ করেছেন। হঠাৎ ব্যক্তিগত প্রয়োজনে গিয়েছিলেন কলকাতায়।

কাজ শেষে একটু ঘুরে ফিরে বেড়াতে গিয়ে দেখা হয়ে গেল বাংলাদেশি কিছু বন্ধু-সহকর্মীদের সঙ্গে। তারা হলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা, স্পর্শিয়া, পিয়া জান্নাতুল। দেশের বাইরে স্বদেশীর দেখা পাওয়া মানেই মনে অন্যরকম ভালো লাগা কাজ করে। সেটিই হলো এই চার তারকার বেলাতেও। সবাই মিলে আড্ডা দিলেন। কলকাতার ভবানীপুরে শরৎ বোস রোডের জয় হিন্দ রেঁস্তোরার পাশে জ্বলন্ত ল্যাম্পোস্টের নিচে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলেছেন।

নিরব নিজের কাজ সেরে দেশে ফিরেছেন গেল রোববার (২৩ অক্টোবর)। ভাবনারা রয়ে গেছেন কলকাতায়। দেশে ফিরে কলকাতার ল্যাম্পোস্টের আলোয় তোলা ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন তিনি। ছবিটি বেশ আলোচনায় এসেছে। চার তারকার ভক্তরাই বেশ জমিয়ে লাইক আর কমেন্ট করছেন ছবিটিতে।

এদিকে ছবিটি ভাবনারও খোরাক দিয়েছে শোবিজে। সবাই অবাক হয়েছেন একসঙ্গে এত তারকাকে কলকাতায় দেখে। নতুন কোনো মিশন নাকি শুধুই বেড়াতে যাওয়া। এই প্রশ্ন তুলতেই অভিনেতা নিরব বলেন, ‘আমার উদ্দেশ্য ছিলো একটি মিটিং। তবে ভাবনারা কাজের জন্যই কলকাতায় গেছে বলেই জেনেছি।’

খোঁজ নিয়ে জানা গেলো, নাগিরক টিভির একটি অনুষ্ঠানের জন্য বাংলাদেশের প্রায় বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী কলকাতায় রয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য আব্দুন নূর তুষার, ভাবনা, স্পর্শিয়া, পিয়া জান্নাতুল, সাফা কবির প্রমুখ। তাদের সঙ্গে রয়েছেন নাগরিক টিভির কর্মকর্তা কামরুজ্জামান বাবু। সেখানে তারা ওপার বাংলার শিল্পীদের সঙ্গে একটি অনুষ্ঠানের শুটিং করছেন। তাই তাদের কলকাতার সফরটি হবে বেশ লম্বাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: