সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় তরুন ক্রিকেটার হেলালের অকাল মৃত্যু

unnamed-8কুলাউড়া অফিস: উদীয়মান সাংবাদিক চয়ন জামানের মৃত্যুর একদির পরই কুলাউড়াবাসীর জন্য আরেকটি শোকের বার্তা অপেক্ষা করছে কে জানতো? সবাইকে কাঁদিয়ে মাত্র ২২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কুলাউড়ার ক্রিকেট অঙ্গনের প্রিয় মুখ, মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্র, তরুণ ক্রিকেটার হেলাল আহমদ।

হৃদরোগে আক্রান্ত হয়ে ২২ অক্টোবর শনিবার রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। তার অকালমৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে। একনজর দেখার জন্য সবাই ছুটে যান বাসায়। পারিবারিক সূত্র জানায়, পড়ালেখা ও খেলাধুলার পাশাপাশি হেলাল কুলাউড়া পৌর শহরের উছলাপাড়াস্থ গর্ণভ্যালি সিএনজি পাম্পে স্টাফ হিসেবে পার্টটাইম চাকুরি করতেন। ২২ অক্টোবর রাত ৯টায় প্রতিদিনের মতো গ্যাস পাম্প চালুর জন্য সুইচ অন করতে যান হেলাল, তখনই হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে সহকর্মীরা কুলাউড়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার অকালমৃত্যু হয়। পরদিন ২৩ অক্টোবর সকাল ৯টায় উছলাপাড়া সিএনজি পাম্পের সামনে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা পড়ান মাওলানা মোদাচ্ছির আলী। এতে ক্রিকেটারসহ বিভিন্ন মহলের বিপুলসংখ্যক মুসল্লি অংশ নেন। জানাজা-পূর্ব আলোচনায় অংশ নেন হাজীপুরের বাসিন্দা মাহতাব-ছায়েরা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান কবির। বাদ জোহর হেলালের স্থায়ী নিবাস উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামে দ্বিতীয় জানাজা শেষে লাশ দাফন করা হয়। উল্লেখ্য, বর্তমানে বাদে মনসুর এলাকায় তারা বসবাস করতেন। নিয়মিত নামাজ আদায়সহ পড়ালেখা, খেলাধুলা ও চাকুরি সব মিলিয়ে ভালোই চলছিল হেলালের। হাস্যোজ্জ্বল ও সুদর্শন চেহারার অধিকারী হেলাল শনিবার সকালেও তার এক সহকর্মীকে নিয়ে ক্রিকেট কোচিংয়ে ভর্তি হওয়ার জন্য সিলেটে গিয়েছিলেন। গাজীপুর ক্রিকেট ক্লাব, ইয়াং স্টার ও স্মার্ট ক্রিকেট ক্লাবসহ কয়েকটি ক্লাবে নিয়মিত ক্রিকেট খেলতেন হেলাল। সর্বশেষ সিপিএ ক্রিকেট টুর্নামেন্টে গাজীপুর ক্রিকেট ক্লাব-বির হয়ে ওপেনার ব্যাটসম্যান হিসেবে খেলেছিলেন হেলাল। হেলাল ৫ ভাই ও ১ বোনের মধ্যে পঞ্চম। কর্মধা টাইটেল মাদ্রাসায় হিফজ পাস করে সিলেট ইসলামি স্কুল অ্যান্ড কলেজ থেকে দাখিল ও আলিম পাস করে মৌলভীবাজার সরকারি কলেজে বাংলায় অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ছিলেন।

শোক প্রকাশ : ক্রিকেটার হেলালের অকালমৃত্যুতে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন সাবেক এমপি এম এম শাহীন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নারীনেত্রী নেহার বেগম, ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, কুলাউড়া পলি ক্লিনিকের চেয়ারম্যান ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক এ কে এম সফি আহমদ সলমান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সম্পাদক জাফর আহমদ গিলমান, সাপ্তাহিক হাকালুকি সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল হান্নান, কুলাউড়ার সংলাপ সম্পাদক সহকারী অধ্যাপক সিপার উদ্দিন আহমদ, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, সীমান্তের ডাকের প্রতিষ্টাতা সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, যুক্তরাজ্যস্থ কুইন্সপার্ক বাংলাদেশ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক ও কুলাউড়া থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, সাপ্তাহিক আমার কুলাউড়ার সম্পাদক জীবন রহমান, সাপ্তাহিক হাকালুকির নির্বাহী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, জুড়ীনিউজ.কম.বিডির নির্বাহী সম্পাদক আল আমীন, রাশীদ আলী ফাউন্ডেশনের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি সাংবাদিক মোক্তাদির হোসেন, সংযুক্ত আরব আমিরাত আল আইন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও রাশীদ আলী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন আনু, বঙ্গবন্ধু পরিষদের আল আইন জেলা কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, জাতীয় সাপ্তাহিক অর্থকাল’র মৌলভীবাজার ব্যুরো প্রধান মাহফুজ শাকিল, বাংলামেইলের মৌলভীবাজার জেলা প্রতিনিধি সেলিম আহমদ, বাংলানিউজ নেটওয়ার্কের সহ-সম্পাদক এম আর রাসেল, সাংবাদিক আব্দুল আহাদ, সাপ্তাহিক জনতার নিঃস্বাস এর সিলেট বিভাগীয় প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: