সর্বশেষ আপডেট : ৯ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

2-daily-sylhet-khun-newsকুলাউড়া অফিস : কুলাউড়ার হাজীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। ২২ অক্টোবর শনিবার গভীর রাতে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাই ছমির মিয়া (৬০) মৃত্যু বরন করেন। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাজীপুর ইউনিয়নের দাউদপুর গ্রামে ছমির মিয়া ও আব্দুল কাদির এর দুই ভাইয়ের মধ্যে বেশ কিছু দিন থেকে পারিবারিক দ্বন্দ ছিল। এই দ্বন্দের জের ধরে ১১ অক্টোবর মঙ্গলবার দুপুরে বড় ভাই আব্দুল কাদির বিরোধপূর্ণ জমিতে গরু-মহিষ নিয়ে দখল করতে গেলে এসময় ছোট ভাই ছমির মিয়া দেখে বাঁধা দিলে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এঘটনা দেখে বড় ভাইয়ের ছেলে সুফিয়ান মিয়া, সুলতান আহমদ, সালমান মিয়াও কাদির মিয়ার ছোট ভাই কবির মিয়া তার ছেলে রহমত মিয়াসহ কয়েকজন লাঠিসোঠা নিয়ে এগিয়ে আসলে ছোট ভাই দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে ছোট ভাই ছমির মিয়ার ছেলে জুনেদ মিয়া, শেখ মিয়া, মেয়ে মিনা বেগম এগিয়ে আসলে উভয় পক্ষের মধ্যে দেশিয় অস্ত্র দিয়ে মারামারি সৃষ্টি হয়। ঘটনাস্থলে উভয় পক্ষের ৮জন আহত হন।

ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে এক পক্ষকে মৌলভীবাজারে সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং অন্য পক্ষকে ছোটভাই ছমির মিয়াসহ তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার ১২দিন পর গুরুতর আহত ছমির মিয়া চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে শনিবার গভীর রাতে মারা যান। এ ব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে ২৩ অক্টোবর রোববার কুলাউড়া থানায় হত্যা মামলা নং-২২ দায়ের করা হলে পুলিশ রাতেই নিহত ছমির মিয়ার ভাই কবির মিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাব্বির জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: