সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাচ শেষেই মঞ্চে মৃত্যু

1477324513বিনোদন ডেস্ক:: নাচের অনুষ্ঠান তখন প্রায় শেষের দিকে। তখনই পড়ে গেলেন নৃত্যশিল্পী। নিয়ে যাওয়া হল হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। ডাক্তাররা মৃত ঘোষণা করলেন।

ভারতে ঘটেছে এই হৃদয়বিদারক ঘটনা। মঞ্চে নাচের সময় এ ভাবেই শেষ নিঃশ্বাস ফেললেন শাস্ত্রীয় নৃত্যশিল্পী ও মরাঠি অভিনেত্রী অশ্বিনী একবোড়ে। রবিবার সন্ধ্যায় পুণের ভারত নাট্যমন্দিরে নাচের অনুষ্ঠান করছিলেন বছর চুয়াল্লিশের এই শিল্পী। নাচের অনুষ্ঠান শেষ হতে না হতেই মঞ্চে পড়ে যান।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রের খবর, নাচের সময় হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন অশ্বিনী। তাঁর স্বামী ও এক ছেলে রয়েছে। এমন প্রতিভাবান অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া মারাঠি চলচ্চিত্র ও থিয়েটার জগতে।

বেশ কিছু মরাঠি ছবিতে অভিনয়ও করেছেন অশ্বিনী। আঞ্চলিক ভাষার কয়েকটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন। তবে এ সবের থেকেও নাচের প্রতি তাঁর আলাদা একটা টান ছিল। ভরতনাট্যম শিখেছিলেন। তাই অভিনয়ে এলেও সেই নাচটাকে কখনওই ভোলেননি। ছবি এবং থিয়েটারে অভিনয়ের পাশাপাশি দেশ-বিদেশে নাচের অনুষ্ঠানও করে বেড়াতেন তিনি।

অশ্বিনীর মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর সহ-অভিনেতা ভাগ্যেশ দেশাই। অশ্বিনীর সঙ্গে আসন্ন একটি মরাঠি ছবিতে কাজ করছিলেন তারা। ডিসেম্বরেই ওই ছবি মুক্তি পাওয়ার কথা। ছবির শ্যুটিং শেষ হলেও ডাবিং করার কথা ছিল অশ্বিনীর। ভাগ্যেশ জানান, শনিবার ওই ছবির প্রচারমূলক ফটোশ্যুট করার কথা ছিল অশ্বিনীর। কিন্তু নাচের অনুষ্ঠানের জন্য তা বাতিল করেছিলেন ওই অভিনেত্রী। আনন্দবাজার

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: