সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগর ডিগ্রি কলেজে ইভটিজিং বিরোধী সভা অনুষ্ঠিত

unnamed-12কুলাউড়া অফিস: রাজনগর ডিগ্রি কলেজে ইভটিজিং বিরোধী সভা ২৪ অক্টোবর সোমবার দুপুরে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। রাজনগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিলাল উদ্দিন এর সভাপতিত্বে ও অর্থনীতি বিভাগের শিক্ষক সাংবাদিক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজনগর থানার অপিষার ইনচার্জ শ্যামল বণিক। প্রধান অতিথি তার বক্তব্য বলেন কলেজে যে কেউ এসে ইভটিজিং, ঘুরা ফেরা করা অথবা অস্থিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে তাকে কলেজ ক্যাম্পাসে ধরে আমাকে খবর দিবেন। সে যত বড় হোক কেন আমি আইনগত প্রদক্ষেপ গ্রহন করব। এ দেশটা শক্তের বক্ত নরমের জম। তিনি আরো বলেন যোগ্যতা অর্জন হয় জন্মের পর থেকেই। যৌবন যার যুদ্ধে যাওয়ার সময় তার। এ যুদ্ধ হবে আদর্শের যুদ্ধ। যৌবনের শক্তি দেশ গড়ার কাজে ব্যাবহার করতে হবে। যারা অপচয় করে তারা হবে জঙ্গি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজনগর ডিগ্রি কলেজের শিক্ষক রাসান্দ দেব নাথ, শাহানারা রুবি, সারজা খানম, তামান্না বেগম, জওহর লাল দত্ত, সঞ্জিত যাদব, সৈয়দা শাহ লতিফা আক্তার, আবুল কালাম আজাদ, জ্যেতিময় বিশ্বাষ, মিনহাজুল আবেদীন, সেলিম আহমেদ, সেলিনা ফেরদৌস, সুরাইয়া আক্তার, রাজনগর ডিগ্রি কলেজের ছাত্রী ছালমা বেগম, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক ও দৈনিক খবরপত্র জেলা প্রতিনিধি শ. ই.সরকার জবলু প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মশাহিদ আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর যুগ্ম আহবায়ক বিশিষ্ট লেখক ও কলামিষ্ট এহসান বিন মুজাহির, যুগ্ন আহবায়ক শাহ মাসুম বিল্যাহ ফারুকী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সদস্য সচিব ও আইন ও সালিশ (আসক) ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাংবাদিক মতিউর রহমান, দৈনিক কাজিরবাজার জেলা প্রতিনিধি এমএ হাকিম, ফটোনিউজ বিডি সম্পাদক ও বাংলা নিউজ ডটকম এর জেলা প্রতিনিধি এমদাদুল হক, দুর্নীতি মুক্তকরন বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক জিতু তালুকদার, দৈনিক সন্ধাবানী প্রতিনিধি সাইদুল ইসলাম, নিউজ দেশ বাংলা ২৪ডটকম এর সিলেট ব্যুরো চীফ মোঃ আব্দুল বাছিত খাঁন, মিলিনিয়াম টিভি মৌলভীবাজার জেলা প্রতিনিধি মাহমুদ এইচ খাঁন ও দৈনিক দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল মুকিদ ইমরাজ প্রমুখ।

সভায় কলেজের একজন ছাত্র অভিযোগ করে বলেন এখানে আমাদেরকে ছাত্রলীগ করার জন্য বাধ্য করা হচ্ছে। অর্থনীতি বিভাগের শিক্ষক সাংবাদিক রজত কান্তি গোস্বামী অতিথিদের উদ্যেশ্যে বলেন আজ আমরা অত্যন্ত অসহায় হয়ে এ সভার আয়োজন করেছি। এখানে বহিরাগতরা কলেজ ক্যাম্পাসে এসে আমাদের ছাত্রীদের হয়রানী করে। আমরা তাদেরকে কোন ভাবেই কলেজ ক্যাম্পাসে আসা বন্ধ করতে পারছিনা। তাই আইনী ভাবে ইভটিজিং বন্ধের দাবী জানাচ্ছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: