সর্বশেষ আপডেট : ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সপ্তাহব্যাপী করমেলা ১ নভেম্বর থেকে

nbrস্টাফ রিপোর্টার ::
আগামী ১ নভেম্বর থেকে সিলেটে সপ্তাহব্যাপী কর মেলা শুরু হচ্ছে। মেলায় শাহজালাল, শাহপরাণ, হাসনরাজা, রাধারমন, শাহ আবদুল করিম কর্নার থাকবে। এসব কর্নার থেকে কর সম্পর্কে নগরবাসীকে উদ্বুদ্ধ করতে নানা কর্মসূচি পালন করা হবে।
গতকাল সোমবার দুপুরে নগরীর হাউজিং এস্টেটে নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনে সিলেটের আঞ্চলের কর কমিশনার মোহাম্মদ আবু দাউদ মেলা সম্পর্কে এসব তথ্য দেন।
কর কমিশনার জানান, এবার মেলায় রিটার্ন গ্রহণ, ইটিআইএন রেজিস্ট্রেশন, কর সার্ভিসে ৫০ জন কর্মী নিযুক্ত, তাৎক্ষণিক কর ব্যাংক চালু, হেলথ বুথ, কাস্টমস বুথ, সঞ্চয় বুথ, মিডিয়া বুথ, কন্ট্রোল রুম থাকবে। সকাল ১০ টা থেকে মেলা বিকেল ৫ টা পর্যন্ত চলবে। শেষ দিন সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।
কর কমিশনার বলেন, ঐতিহ্যে সিলেটের মতো আধ্যাত্মিক ও সাংস্কৃতিক অঞ্চল দেশে আর দ্বিতীয়টি নেই। তাই এবারের মেলায় সিলেটের ঐতিহ্য বিষয়টি প্রাধান্য পাবে। এমনকি চায়ের দেশ সিলেট হিসেবে টেক্স অ্যান্ড টি নামের একটি বিশেষ বুথ থাকবে।
কর কমিশনার মোহাম্মদ আবু দাউদ বলেন, কর দিতে জনগণের কোনো হয়রানির বিরুদ্ধে জিরো টলারেন্সে থাকবে সিলেট কর অফিস। ইতোমধ্যে সিলেটের কর দাতাকে হয়রানি করার উদ্দেশ্য নিয়ে পূর্বের করা ৩০-৪০টি নথি আমি অনুমোদন করিনি। আমার কাছে এসব হয়রানিমূলক কর নথি অগ্রহণযোগ্য মনে হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: