সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে ২ শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার, বাবা উধাও

lash-daily-sylhetওসমানীনগর প্রতিনিধি::
বাবার সাথে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরল ওসমানীনগরের দুই স্কুলছাত্র। সোমবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। শিশুদের পেটে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। কিন্তু শিশু দুটিকে মাছ ধরতে নিয়ে যাওয়া বাবার খোঁজও মিলছে না। পুলিশ বলছে, নিহত শিশুদের বাবাকে পাওয়ার পর ঘটনার রহস্য উদঘাটন হবে।

নিহতরা হচ্ছে, ওসমানীনগরের চিন্তামনি গ্রামের সাব্বির আলীর ছেলে আবদুল মুমিন (১১) ও রুজেল আহমদ (৭)। মুমিন চিন্তামনি সরকারি প্রাথমিক তৃতীয় শ্রেণির ছাত্র ও ছোটভাই রুজেল আহমেদ (৭) একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সোমবার দুপুর ১২টার দিকে বাবা সাব্বির আহমদ দু শিশুকে মাছ ধরতে বাড়ির পাশের হাওরে নিয়ে যান। এসময় সাব্বির আলীর সাথে একটি বল্লম ও একটি মাছ ধরার জাল ছিল। সারা দিন বাড়িতে না ফেরায় সন্ধ্যায় তাদের খুঁজতে বের হন নিহত শিশুর মা নুরবি বেগম। তাদের খোঁজাখুশির এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে সাতটায় গ্রামের পার্শ্ববর্তী ডোবায় দুই সন্তানের লাশ পান তিনি। তাদের শরীরে পেটে ধারালো অস্ত্রের আঘাত। কিন্তু ঘটনাস্থলে বাবাকে পাওয়া যায়নি।

এ ঘটনার পর এলাকায় নানা চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওসমানীনগর থানার ওসি তদন্ত আনোয়ারুল ইসলাম জানান, প্রাথমিক অবস্থায় বোঝা যাচ্ছে, শিশু দুটিকে কেউ ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে। যেহেতু মাছ ধরতে শিশু দুটিকে তাদের বাবা এনেছিলেন এবং সেই বাবাকে পাওয়া যাচ্ছে না; সেহেতু সন্দেহ দেখা দিয়েছে, খুন বাবা করেছেন নাকি অন্য কেউ এদের খুন করে তাদের বাবাকে গুম করেছে। তাই নিহত শিশুদের বাবাকে পাওয়ার পর এ খুনের রহস্য উন্মোচিত হবে। পুলিশ ঘটনার রহস্য উম্মোচনে তদন্ত শুরু করেছে।

দয়ামীর ইউনিয়নের চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন জানান, শিশু দুটির পিতা সাব্বির আলী কিছুটা মানসিক সমস্যায় ভুগছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: