সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জায়েদ খান-পরীমনির সাথে মান্না!

manna-1বিনোদন ডেস্ক: অন্তর জ্বালা’র শুটিংয়ে মান্নার ছবির পাশে জায়েদ খান ও পরীমনি। স্থান ফ্যান্টাসি কিংডম। সেখানে ছড়িয়ে-ছিটিয়ে আছে মান্নার ছবিসংবলিত কাটআউট করা বড় বড় বোর্ড। মান্নাকে এভাবে দাঁড়িয়ে থাকতে দেখে অনেক দর্শনার্থীই ধাঁধায় পড়ে যান।
দূর থেকে তা দেখে দ্রুতপায়ে ছবির কাছে ছুটেও আসেন অনেকে। ওখানে কি শুধুই ছবি, নাকি সত্যিই দাঁড়িয়ে আছেন মান্না! কিন্তু কাছে যেতেই ভ্রম কেটে যায় দর্শনার্থীদের। প্রয়াত মান্না নেই সেখানে, তবে এই শুটিং সেটের প্রাণই যে মান্না! হ্যাঁ, প্রয়াত চিত্রনায়ক মান্নাকে ঘিরেই তৈরি হচ্ছে অন্তর জ্বালা ছবিটি। সেই ছবির একটি গানের দৃশ্যায়নের জন্য গত শনিবার তাঁর ছবিসংবলিত বড় বড় বোর্ড, ব্যানার আর পোস্টার দিয়ে সাজানো হয় ফ্যান্টাসি কিংডম। দিনভর মান্নার আবহেই হয় শুটিং।

গানের দৃশ্যায়নে অংশ নেন অন্তর জ্বালা ছবির নায়ক জায়েদ খান। ছবিতে আলাল চরিত্রে অভিনয় করছেন তিনি। শুটিংয়ে আরও ছিলেন ছবির নায়িকা পরীমনি। ‘আমি তোর মান্না ওরে, তুই আমার সোনা’ গানের দৃশ্যায়ন হয় দিনভর। এই গানটি গেয়েছেন পলাশ ও বেলী। এর সংগীত পরিচালক আলী আকরাম।
গানটির কথা লিখেছেন সুদীপ কুমার। এই গানের নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল।

ছবির পরিচালক মালেক আফসারী জানান, মান্নাকে নিয়েই গানটি তৈরি হয়েছে। পর্দায় তা সঠিকভাবে উপস্থাপনের জন্য যা যা করা দরকার, সবই করা হয়েছে।
সূত্র: প্রথমআলো

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: