সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিউলিপ-রূপা হককে মন্ত্রিসভার অভিনন্দন

tulif-rupa20161024191533নিউজ ডেস্ক:
যুক্তরাজ্যের লেবার পার্টির বাংলাদেশি বংশোদ্ভূত ছায়ামন্ত্রী টিউলিপ রিজওয়ানা সিদ্দিক ও রূপা হককে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। একইসঙ্গে থাইল্যান্ডের রাজা ভূমিবল আদুলিয়াদে ও চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) জাহিদুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছে মন্ত্রিসভা।

সোমবার সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ শোক ও অভিনন্দন প্রস্তাব গ্রহণ করা হয়। বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সংবাদ সম্মেলনে বলেন, বৈঠকের শুরুতে দুটি অভিনন্দন ও দুটি শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, যুক্তরাজ্যের লেবার পার্টির ছায়া মন্ত্রিসভায় শ্যাডো মিনিস্টার ফর আরলি ইয়ারস এডুকেশন পদে বাংলাদেশি বংশোদ্ভূত টিউলিপ রিজওয়ানা সিদ্দিককে অভিনন্দন জ্ঞাপন করেছে মন্ত্রিসভা।

তিনি বলেন, এছাড়া যুক্তরাজ্যের লেবার পার্টির আরেকজন ছায়ামন্ত্রী মিনিস্ট্রি অব হোম অ্যাফেয়ার্স উইথ রেসপন্সসিভিলিটি ফর ক্রাইম প্রিভেনশন পদে বাংলাদেশি বংশোদ্ভূত রূপা হককে অভিনন্দন জ্ঞাপন করেছে মন্ত্রিসভা।

উল্লেখ্য, লেবার পার্টির সংসদ সদস্য টিউলিপ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি।

শফিউল আলম বলেন, থাইল্যান্ডের রাজা ভূমিবলের মৃত্যুতে মন্ত্রিসভা শোক প্রস্তাব গ্রহণ করেছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জাহিদুল ইসলামের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে।

গত ১৩ অক্টোবর থাইল্যান্ডের রাজা ভূমিবল ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরদিকে গত ১৭ অক্টোবর রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় টাস্কফোর্সের বৈঠক চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম মারা যান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: